শনিবার, ৮ মে, ২০১০

যেভাবে দুটো পরী আমাকে মেরে ফেললো

মেজাজ খারাপ নিয়ে স্কুল থেকে বাসায় ফিরলাম। ষান্মাসিক পরীক্ষার ফলাফল দিলআজকে। শুয়োরের বাচ্চা ফোরকান হুজুর একশতে ৩০ বসিয়ে দিয়েছে। ক্লাসেরদুয়েকজন বাদে সবাইকে ২০/২৫ গ্রেস, যে কয়জন পায়নি তাদের একজন আমি। পড়াররুমে ঢুকে ব্যাগটা ছুড়ে ফেলে বিছানায় শুয়ে পড়লাম। ভালো ঝামেলা।ছোটবেলায় পড়াশোনাতে খুব একটা খারাপ ছিলাম না। যদিও ভাল ফলাফল করা শুরুকরেছিলাম নাইন টেনে উঠে, তবু ফাইভ সিক্সে বসে সাধারনত ক্লাশে প্রথম বিশজনেনাম থাকত। কিন্তু এবার সেভেন উঠে একদম ফেল এক সাবজেক্টে। যত ভাবছি তত মাথাগরম হয়ে যাচ্ছে। আবার অভিভাবকের সিগনেচার নিতে হবে রেজাল্ট শীটে। মাথা গরমথেকে কান গরম। আম্মার কাছে তো বলাই যাবে না। আব্বাকে কৌশলে কিভাবে বলি, নাকি নকল সই নিজেই করব মাথা গুলিয়ে যাচ্ছে।
সেসময় আবার নতুন অভ্যাস হয়েছে মাথা গরম হলে নুনু টেনে মজা খাওয়া।ঈদের সময় মামাতো ভাই এসে শিখিয়ে দিয়ে গেছে। কিন্তু করার পরপর একটাঅপরাধবোধে ধরে যায়। একসপ্তা দশদিন না করে থাকি তারপর এমন মন চায় যে নাকরে পারি না। তার ওপর এরকম স্ট্রেস সিচুয়েশন হলে তো কথাই নেই। হুজুরেরএকটা মেয়ে আছে। আমার চেয়ে তিন চার বছরের বড় হবে। নেক্সট ইয়ারে এসএসসিদেয়ার কথা। অনেকবার দেখেছি, স্কুল কম্পাউন্ডের মধ্যেই যে কয়েকজন টীচারথাকে তার একজন ফোরকান। আজকে ওর ভোদা চুদতে চুদতে হাত মারবই। এক ঝাপ দিয়েবিছানা থেকে উঠে চেয়ারে গিয়ে বসলাম। আসলে ফোরকানের মেয়েকে নিয়ে কেন হাতমারিনি আগে সেটা মনে করে আফসোস হচ্ছিল। এই মাগীকে চোদা যেকোন বাঙালীর জন্যহালাল। আব্বা বলেছিল ফোরকান একাত্তরে এই এলাকায় পাক বাহিনীর দালাল ছিল।যুদ্ধের পরে ওয়ারক্রাইমের জন্য জেলে ঢুকানো হয় হারামীটাকে। পরে জিয়া এসেযে ২০ হাজার দাগী যুদ্ধাপরাধীকে ছেড়ে দেয় তাদের মধ্যে ফোরকান একজন। সেইসময় বিএনপিতে যোগ দিয়ে কোন ডিগ্রী ছাড়াই সরকারী স্কুলের চাকরীটা বাগিয়েনেয়। প্যান্টের চেইন খুলে নুনুটা বের করলাম। ফোরকানের মেয়ের ভোদাটাকল্পনা করতে চাইলাম। আসলে বড় মেয়েদের ভোদা তখনও সেভাবে দেখা হয়ে ওঠে নি।আপনাদেরকে আগেই মর্জিনার সাথে আমার ঘটনাটা বলেছি। ঐ একবারই বড় মেয়েদেরভোদা দেখা হয়েছে। ঐভোদাটাই বেশীরভাগ সময় কল্পনা করি মাল ফেলতে গিয়ে।হাতের মধ্যে নুনুটাকে নিয়ে ফোরকানের মেয়ের কামিজ খুলনাম মনে মনে। ভাবতেইবুকটা ধুকপুক করে উঠতে লাগলো। কল্পনায় ওর দুধগুলো দেখলাম। ততক্ষনে নুনুতেহাত ওঠা নামা করছি। এবার পায়জামা খুলে হালকা চুলে ভরা ভোদাটা বের করেদেখতে লাগলাম। কোন কারনে ব্যাটে বলে হচ্ছিল না। মনে হয় রেজাল্ট শীট নিয়েচিন্তাটা মাথায় ভর করে ছিল। এদিকে শুকনা হাতে ধোনের ছালচামড়া ছিড়েযাওয়ার মত অবস্থা। একটা ভেসলিনের পুরোনো কৌটা ড্রয়ারে রাখি ইদানিং। ওটাহাতে ঘষে ফাইনাল রাউন্ডের জন্য প্রস্তুতি নিলাম।চোখ বন্ধ করে ডুবে গেলামকল্পনায়। ফোরকানের মেয়ের ভোদাটা দেখছি, আস্তে আস্তে নুনুটা সেধিয়ে দিলামওটার ভেতরে, তারপর ধাক্কা, আরো ধাক্কা, জোরে জোরে। হাত ব্যাথা হয়ে যাচ্ছেতবে থামানো যাবে না, এখনই হবে। অত্যন্ত দ্রুততায় হাত উঠছে নামছে, আর একটুহলেই হয়ে যাবে।

মিলি ফুপু বললো, তানিম কি করো এসব? আমি চমকে উঠে চোখ খুললাম। হাতেরমধ্যে তখনও উত্থিত তৈলাক্ত নুনুটা। আমি তাড়াহুড়োয় দরজা না আটকে হাতেরকাজ শুরু করে দিয়েছিলাম। মিলি ফুপু গতসপ্তাহে মফস্বল থেকে ঢাকায় এসেছেনভর্তি কোচিং এর জন্য। মনে হয় মাসদুয়েক থাকবেন। আব্বার চাচাতো বোন।হতবিহ্বল আমি বললাম, কিছু না। উনি মুচকি হেসে বললেন, তোমার হাতের মধ্যে ওটাকি? নুনুটা তখন গুটিয়ে যাচ্ছে, তবু লাল মুন্ডুটা ধরা পড়া টাকি মাছের মতমাথা বের করে আছে। আমি তাড়াতাড়ি প্যান্টে ভরে ফেললাম ধোনটা। আমি বললাম, এমনি কিছু না আসলে। মিলিফু খাটে আমার সামনে বসে পড়লেন। সত্যি করে বল তানিমকি করছিলে? আমি তোমার আম্মুকে বলবো না, ভয়ের কিছু নেই।
আমি আবারও বললাম, কিছু না বললাম তো, চুলকাচ্ছিল।
- উহু। আমি জানি তুমি কি করছিলে, ঠিক করে বলো না হলে বলে দেব।
আমি বুঝলাম মিলিফু এত সহজে ছাড়বে না। উনি ছোটবেলা থেকেই ত্যাদোড়মেয়ে। দাদাবাড়ী গেলে আমাকে খেপিয়ে মাথা খারাপ করে ফেলত। আমি মেয়েদেরকেযত লজ্জা পেতাম ততই উনি আমার গাল টিপে লাল বানিয়ে ফেলত।

আমি বললাম, আমি আরবীতে ফেল করেছি
- তাই নাকি? কিন্তু তার সাথে এর সম্পর্ক কি?
- সম্পর্ক নেই, ভালো লাগে তাই করি
- ছি ছি। এগুলো করা যে অন্যায় তুমি সেট জানো?
- এটা কোন অন্যায় না, সব ভুয়া কথা, সবাই করে
- সবাই করে? আর কে করে?
- সবাই করে। আমার সব বন্ধুরা করে
- ছি ছি বলো কি, ঢাকার ছেলেপেলেদের এরকম অবস্থা তো জানতাম না
কলিংবেলের শব্দ হলো, মনে হয় আম্মা অফিস থেকে চলে এসেছে। মিলিফু উঠতেউঠতে বললো, ঠিকাছে তবে আর করো না, অন্যরা করে করুক।
ভীষন বিরক্ত হয়ে শুয়ে পড়লাম। শালা মালটাও ফেলতে পারলাম না। এখনবাথরুমে গিয়ে ফেলতে হবে। কমোডে বসে মাল ফেলা আমি খুব দরকার না হলে করি না।ঠিক ভালো লাগে না। ব্যাগ থেকে রেজাল্ট কার্ডটা বের করলাম। সই নকল করতেহবে। আব্বার সই নকল করা যাবে হয়তো। টেবিলের ড্রয়ারে ঢুকিয়ে রাখলামকাগজটা। রাতে করতে হবে। স্কুলড্রেস খুলে টি শার্ট আর পাজামা পড়ে নিলাম।হাত মুখ ধুয়ে খেয়ে নিতে হবে। কিচেনে যেতে যেতে শুনলাম মিলিফু হি হি করেহাসছে কার সাথে যেন। হুম। আম্মার সাথে মিলিফুর হাসাহাসি করার কথা না। খাবারনিয়ে যাওয়ার সময় লিভিংরুমে উকি দিয়ে দেখলাম, উনার বান্ধবী উর্মীএসেছে। ওরা সোফায় বসে নীচু স্বরে কি যেন বলছে আর হেসে উঠছে। আমি রুমেগিয়ে দরজা আটকে দিলাম। আম্মা তাহলে আসে নি, অসমাপ্ত কাজটা এখনি শেষ করেনেয়া উচিত। মাত্র হাত ধুয়ে আসলাম, আবার ভেসলিন মাখতে হবে। পাজামা নামিয়েটিশার্ট খুলে নেংটা হয়ে নিলাম। আমি সবসময় দেখেছি ল্যাংটা হলে উত্তেজনাটাবেশী থাকে। দরজা আটকানো সুতরাং সমস্যা নেই। নুনুটাতে আদর করে ক্রীম মেখেআবার পড়লাম ফোরকানের মেয়েকে নিয়ে। কয়েকমিনিটও হয় নি, মিলিফু দরজায় নককরা শুরু করলো।

তানিম দরজা খোলো, দরজা বন্ধ করে কি করো? এখনই দরজা খুলো
- আমি ঘুমোচ্ছি মিলিফু, পরে খুলবো
- না না এখনই খোলো। তুমি ঘুমাচ্ছো না, মিথ্যা বলো না
- মিলিফু প্লিজ বাদ দাও
- আমি কিন্তু তোমার আম্মুকে বলে দেব। তুমি ফেল করেছ সেটাও বলে দেব
ফেলের কথাটা শুনে ভয় পেলাম। মিলি হারামজাদি বলতেও পারে। পাজামা আরশার্টটা পড়ে দরজা খুলে দিলাম। মিলি আর উর্মী দরজার সামনে মিটিমিটি হাসছে।আমি বিরক্তভাবে বললাম, কি চাও?
- তানিম বলো কি করছিলে?
- কি রে বাবা বললাম তো শুয়ে ছিলাম
উর্মী বললো, তুমি নাকি এবার আরবীতে ফেল করেছ।
- মিলিফু তোমাকে আর কোনদিন কিছু বলবো না।



আমি গিয়ে বিছানায় শুয়ে পড়লাম। মিলিফুর সমস্যা হচ্ছে ওনার ধারনা আমিএখনও শিশু। আমি যে বড় হয়েছি এটা ওনাদের মাথায় ঢুকতে চায় না। উর্মীআমার চেয়ারটাতে বসে বললো, মিলি তোমার কান্ড বলেছে আমাকে। এটা নিয়ে একটাতদন্ত করতে হবে। আমরা দুসদস্য বিশিষ্ট কমিটি করেছি। তুমি ঝামেলা করলেসরাসরি উপর মহলে বিচার যাবে।
আমি বললাম, কিইই?
উর্মি বললো, আর যদি সহযোগিতা কর তাহলে মিলি তোমার রেজাল্ট কার্ডে সইকরে দেবে, কেজ ক্লোজড। তোমার ফেলের খবর কেউ জানবে না।
- কি সহযোগিতা করতে হবে?
- মিলি দেখেতে তুমি তোমার নুনু নিয়ে কিছু করছিলে, কি করছিলে?
- বললাম তো, ভালো লাগে তাই নাড়াচাড়া করছিলাম
- কেমন ভালো লাগে?
- জানি না। অনেক ভালো লাগে
ওরা তখনও মুচকি হাসছে। মিলিফু বললো, আমাদের কে করে দেখাও।
- ইস, আপনাদেরকে দেখাবো কেন?
- না দেখালে বিচার যাবে
এখনও স্মৃতি রোমন্থন করে ভাবি, এই ২৫ বছর বয়সে যদি কোন মেয়ে এরকমবলতো। অথচ তের বছর বয়সে টিনএজের শুরুটাতে আমার ভীষনলজ্জাবোধ ছিল। এসবসুযোগ অল্পের জন্য হাতছাড়া হয় নি।
আমি বললাম, দেন গিয়ে বিচার, আমি দেখাবো না
উর্মি বললো, যদি আমি দেখাই তাহলে হবে?
শুনেই বুকটা ধ্বক করে উঠলো। গলার কাছে চলে এল হৃৎপিন্ডটা। উর্মি কিদেখাবে? আমি ঢোক গিলে বললাম, কি বললেন?
- যদি আমি দেখাই তাহলে তুমি করে দেখাবা?
আমার তখন কান গরম হয়ে গেছে। বললাম, আম্মা যদি জেনে যায়?
- তোমার আম্মু জানবে না। তুমি যেটা করছিল মিলির সামনে ওটা করো
- আমি নুনুতে একরকম মজা পাওয়া যায় ওটা করছিলাম
- তাহলে এখন আবার করো, আমাদের সামনে দাড়িয়ে করো
আমি ঘোরের মধ্যে চলে গেলাম। উর্মি মনে হয় মন্ত্র পড়েছে আমার উপর।বিছানা থেকে উঠে দাড়িয়ে ইলাস্টিক দেয়া পায়জামাটা হাটু পর্যন্ত নামিয়েনিলাম। হাত পা কেপে শীত করতে চাইছে।
উর্মি বললো, খুব কিউট নুনু তোমার

মিলিফু দেয়ালে হেলান দিয়ে দাড়িয়ে আমার কান্ড দেখছে। আমি হাত দিয়েনুনুটা মুঠোয় ভরে নিলাম। নুনুটা তখন অল্প অল্প শক্ত হয়ে আছে। একটুনার্ভাস ছিলাম মনে আছে। হাত দিয়ে কয়েকবার আনা নেয়া করলাম। আরো অনেকবারআনা নেয়া করলাম। নুনুটা এখন পুরো খাড়া হয়ে আছে। উর্মি বললো, একটু থামাও, আমি ধরলে অসুবিধা আছে? উনি ওনার নরম হাতের তালু দিয়ে নুনুটা ধরলেন। নুনুরমাথা থেকে তখন আঠালো তরল বের হয়ে গেছে। উর্মি নেড়েচেড়ে দেখতে থাকলো।মিলিফু কাছে এসে হাটুগেড়ে বসে বললো, কি করিস, পরীক্ষা করছিস নাকি?
- না দেখছি শুধু
উর্মি হাত দিয়ে আলতো করে আনানেয়া করতে লাগলো। বললো, মজার জিনিস তাইনা? আমাকে বললো, এরপর কি? শুধু এটুকুই
আমি বললাম, বেশী করলে বেশী ভালো লাগে।
- করো তাহলে
আমি হাত দিয়ে শক্ত করে ধরে ভালোমত হাত মারা শুরু করলাম। তখন মাথায়রক্ত উঠে গেছে। আসলে বেশ ভালৈ লাগছে। শুরুতে একটু বাধো বাধো ঠেকছিল, সেভাবটা কখন চলে গেছে টের পাই নি। আমি বললাম, একটু ক্রীম মাখাতে হবে। এই বলেড্রয়ার থেকে ভেসলিনের কৌটাটা বের করে একটু ভেসলিন মেখে নিলাম তালুতে।উর্মি বললো, ওরে বাবা, এসব আবার কি?
এবার চোখ বন্ধ করে শুরু করে দিলাম। মিলিফু তখনও হাটু গেড়ে পাশে বসে, আর উর্মি আমার চেয়ারে বসে উবু হয়ে দেখছে। সত্যি বলতে কি হাত মেরে কখনও এত ভালো লাগে নি। আমি মুন্ডুটা আলতো করে স্পর্শ করে যেতে লাগলাম আনা নেয়ার মাঝে। ক্রমশ টের পেলাম মাল বের হয়ে যাবে যাবে অবস্থা। গতি বাড়িয়ে দিলাম, মাল আমাকে ফেলতেই হবে এবার। মিনিট খানেকও করতে হলো না। হড়হড়িয়ে হালকা সাদাটে বীর্য বেরিয়ে পড়লো। মিলিফু চিতকার দিয়ে উঠে দাড়িয়ে বললো, ও মা এগুলো কি? তানিম তুমি বড় হয়ে গেছ আসলে।
তারপরের কয়েকদিন একরকম জ্বরের ঘোরে কাটালাম। কিসের স্কুল আর কিসের কি।মাথার মধ্যে উর্মি মিলি ফোরকানের মেয়ে তাহমিনা জট পাকিয়ে গেল। স্কুলেবাসায় রাস্তায় ঘরে দিনে রাতে শুধু ওদেরকে দেখি। আশ্চর্য ব্যপার হল ওদেরসবার মুখগুলো আলাদা কিন্তু শরীরটা কল্পনায় দেখতে একই রকম। সেই মর্জিনার মতদুধ, সেরকম কোমর আর ভোদাটাও হবহু এক। স্কুলের ক্লাসে একদমই মনসংযোগ করতেপারলাম না। অথচ মজার ব্যপার হলো মিলিফু একদম স্বাভাবিক। এমন ভাব যেন কিছুইঘটে নি। আমি ওর সাহচর্য্যের জন্য এত ব্যাকুল আর ও আমাকে কোন পাত্তাই দিলনা। স্কুল থেকে ফিরে আমার রুমে অপেক্ষা করে বসে থাকি, মিলিফু হয়তো রুমেএসে আমার নুনু দেখতে চাইবে। মনে মনে ঘটনা সাজিয়ে রাখি, একটু গাইগুই করেঠিকই দেখতে দেব। অথচ মিলি মাগিটা আমার রুমের ধারে কাছেও আসে না। আম্মা চলেআসে অফিস থেকে। আব্বাও আসে। রাতে টিভি দেখি মিলির কয়েকফুট দুরে বসে সেএকবার তাকানোর প্রয়োজনও বোধ করে না। ছোটবেলা থেকে আমি মেয়েদের এইস্বভাবের সাথে ঠেকে ঠেকে শিখেছি। খুব কৌশলে ওরা head games খেলে যায়। আরউর্মি সে পুরো সপ্তাহে একবারও আসে নি। মিলির সাথে নিশ্চয়ই কোচিংএ দেখাহয়। আর মিলি দিনে ঘন্টার পর ঘন্টা নিশ্চয়ই ওর সাথেই ফোনে গল্প করে। ১২বছরের আমি ভেতরে ভেতরে পুরে ছারখার হয়ে গেলাম। স্কুল পালালাম পর পরদুইদিন। এলোমেলো ঘুরলাম স্কুলের আশে পাশে। একবার ভাবলাম কোচিং সেন্টার এগিয়ে দেখি মিলি আর উর্মি কি করে। রিকশা নিয়ে কোচিং এর সামনে গিয়েনামলাম। অসংখ্য ছেলে মেয়ে। সবাই বড় বড়। অনেক মেয়েরাই সুন্দর। কিন্তুমিলি আর উর্মি হচ্ছে পরী। ওদের মত কেউ নেই। আধা ঘন্টা ঘুরলাম, দোকান পাটেরফাক ফোকর দিয়ে কোচিং এ আসা যাওয়া করা মেয়েদের দিকে খেয়াল রাখলাম।কোথায় মিলি আর উর্মি কিভাবে বলব।আমি সেই বয়সে যেটা জানতাম না, তা হলো এর নাম হচ্ছে infatuation, বাংলায় মোহ। এরপর আর কখনও এক সাথে দুটো মেয়ের মোহে পড়িনি। মোহ ক্রমশক্রোধের রূপ নিল। আমার মধ্যে এত কিছু হচ্ছে আর মিলি টের পাচ্ছে না, বিশ্বাসই হয় না। আমার তখন ধারনা ছিল কেউ কারো প্রেমে পড়লে অন্যজন ঠিকইজানতে পারে।

বৃহস্পতিবার স্কুল শেষ করে ভারী ব্যাগটা নিয়ে বাসায় ঢুকলাম। আম্মাঅফিস থেকে আগেই চলে এসেছে, কান্নাকাটি চলছে। নানা হার্ট এটাক করেছে। আব্বাওচলে এল কিছুক্ষন পর। আম্মা নানাবাড়িতে ফোনে কথা বলল অনেকক্ষন, বললো আজরাতেই যেতে হবে। নানা যদি মরে যায়। আব্বা অনেক বোঝানোর চেষ্টা করলো একবারহার্ট এটাকে নানা মরে যাবে না, আর এখন উনি হাসপাতালে ভালো বোধ করছেন, ডাক্তাররাও বলেছে এ যাত্রা সমস্যা নেই। তবুও আম্মা যাবেনই, আজ রাতেই। নানীফোনে বললেন, তাড়াহুড়া করে আসার দরকার নেই, নানাজান এখন ভালো বোধ করছেন, কথাবার্তা বলতে পারছেন। আম্মার সাথে না পেরে আব্বা ডিসিশন নিলেন রাতের নাইটকোচে যশোর যাবে আব্বা আম্মা। যেহেতু মিলি আছে আমার যাওয়ার দরকার নেই। কালরাতেই আবার ফিরে আসবেন। পাশের ফ্ল্যাটে আব্বার বন্ধু আফসার কাকা থাকেসুতরাং সমস্যা নেই আমাদের।

জার্নির জন্য ব্যাগট্যাগ গোছানো হচ্ছে। আফসার আন্টি (স্নিগ্ধার মা) আরস্নিগ্ধা আমাদের বাসায়। আন্টি আম্মাকে স্বান্তনা দিয়ে যাচ্ছেন। গোলযোগেআমার খারাপ লাগছিল না। নানা বাড়ি ঘুরে আসতে পারলে ভাল হত। মর্জিনার সাথে এবছর দেখা হয় নি। আবার মিলিকে ছেড়ে দুরে যেতেও মন চাইছে না। আড়চোখেমিলিকে অনেকবার দেখে নিলাম। মিলিফু আসলে ভালই দেখতে, অথচ আগে কখনও এরকম মনেহয় নি। আব্বার সাথে কি যেন কথা বলছে। রাতে মিলিফু আর আমি একা বাসায়থাকবো ভাবতেই শিরশিরে একটা অনুভুতি মেরুদন্ড দিয়ে বয়ে গেল। যত সময়যাচ্ছে তত হাত পা ঠান্ডা হয়ে যেতে লাগল। স্নিগ্ধা আর মিলি কি যেন ফিসফিসকরে গল্প করে যাচ্ছে সেই শুরু থেকে। একটু পর পর চাপা স্বরে হেসে কুটি কুটিহয়ে যাচ্ছে স্নিগ্ধা। সত্যি মেয়েদেরকে আমার ভাল লাগে কিন্তু আমি ওদেরঘৃনাও করি। ওদের হাসিগুলো মনে হচ্ছিল পুরো পরিবেশকে যারপর নাই তাচ্ছিল্যকরে যাচ্ছে। বারান্দা থেকে রাস্তা দেখছিলাম। একটা রিকশা এসে থামলো, উর্মিনামছে! রিকশাওয়ালাকে ভাড়ার টাকা দিল। রিকশাওয়ালাকি ওর হাতটা একটু ধরেনিল? না উর্মিই ধরতে দিল। ঈর্ষার একটা দমক জ্বলে উঠল আমার মাথায়। উর্মিসিড়ি বেয়ে উপরে আসছে নিশ্চয়ই, কিন্তু আমি ভেতরে গেলাম না।
আব্বা খুজতে খুজতে এসে হাজির। কি ব্যাপার তানিম? নানার জন্য মন খারাপ? তোমাকে এখন নিচ্ছি না, বাস জার্নি তোমার সহ্য হবে না। আর আমরা কালকেই চলেআসব। তোমার নানা এখন সুস্থ, চিন্তা করার কিছু নেই। আব্বার কোন ধারনাই নেইআমি কি ভাবছি। সত্যি বলতে নানার হার্ট এটাক আমাকে কোনরকম স্পর্শই করেনি।আব্বার সামনে মন খারাপ ভাব রেখে বললাম, অসুবিধা নেই তোমরা যাও, সকালে পৌছেফোন দিও। আব্বা বললো, মিলির বান্ধবী এসে তোমাদের সাথে থাকবে। সকালেস্নিগ্ধার মা এসে খাবার দিয়ে যাবে আর পরদিন তো আমরা চলেই আসবো।

আব্বা আরও টুকটাক কথা বললো। অনেস্টলী আব্বা নিজেও মহা বিরক্ত। নানারহার্ট এটাকে আব্বা কোন দুঃখ পেয়েছে বলে মনে হয় না। কিন্তু উর্মি এসেথাকবে শোনার পর আব্বার কোন কথা আর মাথায় ঢুকলো না। আমি ঘরে চলে এলাম। একসোফায় তিনজন গাদাগাদি হয়ে সেই ফিসফাস গল্প চলছে। কতবড় হৃদয়হীন হলে ঘরেরএই শোকাবহ পরিবেশে মানুষ হাসাহাসি করতে পারে, উর্মি আর মিলিকে না দেখলেবোঝার উপায় নেই। আমি পাশ দিয়ে কয়েকবার হেটে গেলাম। নাহ উর্মি একবার কেমনআছ বলার প্রয়োজন বোধ করল না। ওরা জনৈক রিমন ভাইকে নিয়ে ভীষন গল্পে মগ্ন।পরে জেনেছিলাম এই রিমন হচ্ছে কোচিং এর টিচার, বুয়েটের ছাত্র। তারসাথেএকতরফা প্রেমে মিলি উর্মি দুজনেই হাবুডুবু খাচ্ছে। বহু বছর পরে আমি যখনবুয়েটে ঢুকে কোচিং সেন্টারে ক্লাস নিতাম, ছাত্রীদের মধ্যে মিলি উর্মিকেঅনেক খুজেছি, কখনও পাই নি। কেজানে কোন তানিম তখন বাসায় বসে মাথা খুড়ছে।আব্বা আম্মা বাসা থেকে বের হয়ে গেল আটটার দিকে। নানা ঘটনা উপঘটনার পরআব্বা আম্মাকে বেবী টেক্সিতে উঠতে দেখে বিষন্নতায় ধরে বসল। নিজের রুমে চলেগেলাম। ঐ সময়টাতেই মেয়েদের নগ্ন ছবি আকার অবসেশন তৈরী হয় আমার মাঝে।যেটা প্রায় একযুগ ধরে ছিল। একটা খাতা নিয়ে নেংটো মেয়ের ছবি আকতে বসলাম।প্রথম প্রথম যে সমস্যাটা হতো সেটা হলো, মেয়েদের ভোদাটা আকতে গিয়ে মনেরছবি আর খাতার ছবির মধ্যে গোলমাল হয়ে যেত। কোথাও একটা পরিমাপগত ভুল হচ্ছেটের পেতাম। ভোদা বলতে তখনও শুধু মর্জিনার ভোদাটাই দেখেছি। রাতে একরকম নাখেয়ে ঘুমিয়ে গেলাম। সকালে ফোনের শব্দে ঘুম ভাঙলো। দৌড়ে গেলাম আম্মাদেররুমে। আব্বা যশোর থেকে ফোন করেছে। ভালোমত পৌছেছে ওরা। আব্বা বললো রাতেখেয়েছি কি না, সকালে কি খাব। মনটা সফট হয়ে ছিল। একরাশ বিষন্নতা নিয়েরুমে এলাম। কাথা মুরি দিয়ে বৃষ্টি দেখতে লাগলাম। সত্যি বলতে কিএকসপ্তাহেরও বেশী পরে এই প্রথম মনে হলো মিলি উর্মীর যে পরীদুটো আমার ঘাড়েভড় করেছিলো সেটা কেটে যাচ্ছে।

দরজা চাপানো ছিল, মিলিফু এসে নক করে বললো, তানিম ঘুম থেকে ওঠ, মুখ ধোও।আমি তাড়াতাড়ি চোখ বন্ধ করে ফেললাম। এবার মিলিফু ভেতরে এসে আমাকে নাড়াদিয়ে বললো, আলসে ছেলে আর কত ঘুম লাগবে। ষোল ঘন্টা ধরে ঘুমাচ্ছে। আমিশুনলাম উর্মি বলছে, বলিস কি ষোল ঘন্টা ঘুমায়, তাহলে পড়াশোনা করে কখন।
- পড়াশোনা করে নাকি, মহা পাজি ছেলে
- নাহ, ও মোটেই পাজি না, ঘুমের মধ্যে খুব সুইট দেখাচ্ছে
মিলি বললো, উর্মি তোর কোন লজ্জা নেই, ও একটা বাচ্চা ছেলে। ওর মাথাখারাপ করে দিবি তুই। এর মধ্যে স্নিগ্ধার গলা শুনলাম, স্নিগ্ধাও মনে হয়রাতে আমাদের বাসায় ছিল। উর্মি আমার ড্রয়ার টান দিয়ে খুললো। ভেসলিনেরকৌটাটা ধরে বললো, সেই যাদুর কৌটা দেখি এখনও আছে। এরপর আমার কান টেনে বললো, ওঠ ওঠ, আর অভিনয় করতে হবে না। আমরা কিছুক্ষন পরে বের হয়ে যাব, তার আগেখেয়ে নাও।
বেরিয়ে যাবে? শুক্রবার? আমি ধীরে ধীরে বিছানা ছেড়ে উঠলাম, ওরা কিচেনেঅবিরাম কথা বলে যাচ্ছে। দাত ব্রাশ করে খেতে এসে দেখলাম স্নিগ্ধা চলে গেছে।উর্মি জামাকাপড় পড়ে রেডী। আজকে সাজগোজ করে কোথায় যেন যাওয়া হচ্ছে। নীলরঙের জামায় ওকে সাক্ষাত পরীর মত দেখাচ্ছে। একবার ছুয়ে দেখতে মন চায়।কার জন্য এত সাজগোজ? মিলিফুও রেডি হয়ে আসলো। মিলি মনে হয় গোসল করে পবিত্রহয়ে এসেছে। গালটা কেমন মসৃন, কোন প্রসাধনী ছাড়াই ওর ফুটফুটে মুখটা যেকোন ছেলের মাথা গুলিয়ে দেয়ার জন্য যথেষ্ট। মনে হয় যে জড়িয়ে ধরি। উর্মিবললো, আজকে কোচিঙে একটা অনুষ্ঠান আছে ওখানে যাচ্ছি আমরা, দুপুরের পরেআসবো, তুমি টিভি দেখ, ভয় পেয়ো যেন আবার।

ওরা চলে যাওয়ার পর পুরো সকাল ছবি একে কাটল। যে মোহটা ভোরে কেটেগিয়েছিল ভাবলাম, সেটা পুরো দমে ফিরে এসেছে। উর্মি আমার কানে যে জায়গাটাস্পর্শ করেছিল, এখনও ওর হাতের অনুভুতি লেগে আছে। শ্রাবনের মুষলধারায়বৃষ্টি হচ্ছে, দিনের বেলায় সন্ধ্যার মত অন্ধকার। সকাল গড়িয়ে দুপুর হলো।আমি খেয়েদেয়ে সোফায় টিভির সামনে বসলাম। দুপুরে এই সময়টায় কোনচ্যানেলেই কিছু থাকে না। এফটিভিটাই শুধু দেখার মত। সারাদিন মডেলদেরক্যাটওয়াক। একসময় মনে হয় ঝিমিয়ে পড়েছিলাম। কলিং বেলের শব্দে উঠে দরজাখুলে দেখি মিলি উর্মি কাকভেজা হয়ে হাজির। দুজনের ভেজা চুল মুখের ওপরলেপ্টে আছে। অদ্ভুত সুন্দর লাগছে পরী দুটোকে। মিলি বললো, সরে দাড়াও, দেখছনা আমরা ভিজে চুপচুপে হয়ে আছি। এখনও গোসল করে গা মুছতে হবে না হলে একদমজ্বরে পড়ে যাব।
মিলি বাসায় ঢুকে তার ব্যাগ থেকে টাকা বের করে বললো, নীচেরিকশাওয়ালাকে দিয়ে আসো, আর বল যে ভাঙতি নেই বেশী দিতে পারলাম না।নীচ থেকে ফিরে দেখি ওরা দুজন একসাথে বাথরুমে গোসল করছে। চিন্তা করেই বুকের মধ্যে হার্টের নাড়াচাড়া বুঝতে পারলাম। মেয়েদের কি একটুও লজ্জা নেই। একসাথে কিভাবে ল্যাংটা হয়ে গোসল করে। শুধু যে গোসলই করছে তা না, অনবরত কথা চলছেই। আমি আমার খাটে গিয়ে জানালা ধরে কল্পনা করার চেষ্টা করলাম, ওরা কিভাবে গোসল করছে। মনে হয় উর্মি আগে ল্যাংটা হবে। ওর লজ্জাটা কম। প্রথমে দুধগুলো বের করে সাবান দিয়ে মাখবে। মিলি তখন কাপড়ের ওপর দিয়ে পানি ঢেলে গা ভিজাবে। হয়তো আড়চোখে উর্মির দুধ দুটো দেখে নেবে। কিন্তু মিলির দুধগুলো বড়, কাপড় খুললে ওগুলো যে সুন্দর দেখাবে সন্দেহ নেই। এরপর উর্মি সালোয়ারটা খুলে পুরো ল্যাংটা হয়ে যাবে। সাবান ঘষতে থাকবে ওর নাভীতে পাছায় ভোদায়। তখন মিলি সাহস করে তার কামিজ খুলে দুধগুলো বের করে দেবে, আমি নিশ্চিত ঝপাত করে বের হবে ওগুলো, ঠিক মর্জিনার মত। মিলির ফিগারটাও ভরাট, উর্মি একটু বেশী স্লিম, প্রায় স্কিনি। আমি নিশ্চিত মিলিকে দেখে উর্মি ঈর্ষা করবে। হয়তো না। ওরা যে পাজি। ওরা তারপর দুধে দুধে ঘষবে, নিজেদের আদর করবে।

মিলি বললো , তানিম তুমি খেয়েছ। আমি বললাম, হ্যা অনেক আগেই।
- আবার খাবা? আমরা ভাত খাচ্ছি
- নাহ। আমার পেট ভরা
আমি প্রস্রাব করতে যাওয়ার অজুহাতে বাথরুমে গেলাম । হুম। সাবানটাকে দেখতে পাচ্ছি। একটু ছোট হয়ে গেছে। এটা নিশ্চয়ই ভোদায় ঘষা হয়েছিল। দুটো ভোদাতেই। নেড়েচেড়ে শুকে দেখলাম। যাস্ট সাবানের গন্ধ, এটাও ষড়যন্ত্রকারীদের একজন, ভোদার গন্ধটা লুকিয়ে ফেলেছে। সাবানটার ভাগ্য দেখে ঈর্ষা করতে মন চায়। অবশ্য এখানের বেসিন, শাওয়ার এরাই বা কম কি। এরাও তো ওদেরকে একসাথে নেংটো দেখেছে, এই একটু আগেই। এখন ভাব করছে যেন কিছুই জানে না।
বিকট শব্দে রাস্তার মোড়ের ট্রান্সফরমারটা বার্স্ট হয়ে গেলো, সাথে সাথেকারেন্ট গিয়ে বাসাটা পুরো অন্ধকার। মিলি বললো, কি হলো রে?
আমি উঠে গিয়ে তখন আমার বিছানার সাথের জানালাটা দিয়ে দেখছি কি হচ্ছে।ফুলকি দিয়ে আগুন বের হচ্ছিল ইলেকট্রিক পোস্ট টা থেকে। সবসময় কেন যেনবৃষ্টির অনেক পরে ট্রান্সফরমাশ বার্স্ট হয়। এ মুহুর্তে কোন বৃষ্টি নেই।আরেক রাউন্ড আসছে টের পাচ্ছি। এগুলোর সাথে পিডিবির ঘুষখোর লোকজন জড়িত।সম্ভবত কোন সুইচ টিপে ইচ্ছা করে বার্স্ট করানো হয়েছে। জিয়ার আমলে থেকেদুর্নীতির যে প্রাতিষ্ঠানিকিকরন হয়েছে, প্রত্যেক পদে অযোগ্যপাকিস্তানপন্থি লোকজনের আনাগোনা। ঐ সময় বাংলাদেশে রাজাকারদের বড় বাড়বাড়ন্ত ছিল। জিয়ার মন্ত্রিসভা বা প্রথম খালেদা জিয়ার মন্ত্রীসভারঅর্ধেকের বেশী লোক একাত্তরে সরাসরি বাংলাদেশের বিপক্ষে ছিল। এই যদি হয়অবস্থা দেশে ঘুষ দুর্নীতি হবে না কোন দুঃখে। বাংলাদেশের জন্য এদের মায়াথাকবে কেন। মিলি আর উর্মি দৌড়ে এল আমার রুমে। নীচে মোড়ে তামাশা দেখতেজনাদশেক লোক জমে গেছে। উর্মি বললো, ওরে বাবা, আগুন জ্বলছে দেখি। তাহলে আরআজকে কারেন্ট আসবে না। পুরো আকাশ কালো থমথমে হয়ে আছে। আবার বৃষ্টি হবে।উর্মি বললো, তানিম কি করো সারাদিন?
- কিছু করি না
- তাহলে সময় কাটে কিভাবে
- সময় কেটে যায়, টিভি দেখি, পড়ি, গল্পের বই পড়ি
- হুম। তুমি তো ছেলে অবশ্য ইচ্ছামত বাইরে যাও। তোমার মত বয়সে একরকমগৃহবন্দি ছিলাম আমি
- আমি তেমন বাইরে যাই না। ঢাকা শহরে বাইরে কিছু করার নেই। মাঠ নেই, কেউখেলাধুলা করে না
- চলো তোমার সাথে গল্প করি। মিলি আয় এখানে কাথামুড়ি দিয়ে বৃষ্টিদেখি
ততক্ষনে বড় বড় ফোটায় বৃষ্টি শুরু হচ্ছে। মিলিফুও বিছানায় উঠে বসল।আসলে সারা ঘরে অন্ধকার, আমার রুমটাতেই যা একটু আলো। উর্মি বললো, তানিমতোমার জীবনের একটা মজার ঘটনা বল।
- আমার কোন মজার ঘটনা নেই
- সেটা কি করে হয়
- আপনি বলেন আগে, নাহলে মিলিফু তুমি বলো
মিলি বললো, নারে মন মেজাজ খারাপ আছে। তোরা বল, আমি শুনি
উর্মি তখন বলতে শুরু করলো একবার স্কুল পালিয়ে সিনেমা দেখতে গিয়েছিলওরা কয়েক বান্ধবী। মিলিফু ছিল না ওদের সাথে।খাটের একপাশে আমি হেলান দিয়ে আর অন্য পাশে উর্মি বসে কথা বলছে।মিলিফুর মনে হয় বেশী মন খারাপ সে শুয়ে গেছে। এক কাথার ভেতরেই আমরা। আমারগুটিয়ে রাখা পা টা ওদের কারও পায়ের আঙ্গুল স্পর্শ করলো। শরীরেবিদ্যুৎক্ষরন হয়ে গেল যেন। যে কোন বজ্রপাতে যে আলোর ঝিলিক দেখা যায় তারচেয়ে বেশী। মনে হয় উর্মির পা ছিল। উর্মি তখন মন দিয়ে গল্প বলছে। আর আমারভেতরে টেস্টোস্টেরনের বুদবুদ ফুটছে। পুরো জগতটাই ভীষন সেক্সুয়াল মনে হতেলাগল। যার ভর্টেক্স হচ্ছে মিলি আর উর্মি। আর আমি ওদের ইভেন্ট হরাইজনের একদমভেতরে। এবার আর বেচে বের হতে পারব না। উর্মি গল্প শেষ করে বললো, কেমনলাগলো। আমি বললাম, আপনি খুব সাহসী। মিলি বললো, সাহসী না কচু। আজকে তো মুখথেকে কোন কথা বের হলো না।
- এই চুপ চুপ। এই পুচকেটার সামনে এগুলো বলিস না। ঠিকাছে তানিম এবারতোমার একটা ঘটনা বল।
আমি মনে মনে ভেবে রেখেছিলাম, মর্জিনার কাহিনীটা বলব। এখন বলতে গিয়েমুখে আটকে যাচ্ছে। কয়েকবার ঢোক গিলে বললাম, তোমাদেরকে প্রমিজ করতে হবেকাউকে বলবা না। প্রমিজ?
- ওরে বাবা, কি ঘটনা যে কাউকে বলা যাবে না?
মিলিও বললো, এ্যা? একেবারে প্রমিজ
- ঠিকাছে প্রমিজ করছি, কিন্তু ঘটনা ভালো না হলে খবর আছে

আমি শুরু করলাম তখন। সেভেনে বসে আমার গুছিয়ে কথা বলার অভ্যাস ছিল না।হয়তো সমবয়সী ছেলেদের চেয়ে ভালো ছিল, কিন্তু তখনও মগজটা ওভাবে প্রস্তুতহয় নি। একদিক থেকে ভালই হয়েছিল, ঘটনাটা যে সত্য সেটা ওরা টের পাচ্ছিল।
আমি বললাম, গত বছর মামার বিয়েতে নানাবাড়ি গিয়েছিলাম। নানার বাসায়একটা মেয়ে ছিল। ইত্যাদি ইত্যাদি ... (এই ঘটনা আমি আগে একটা লেখায় লিখেছি)
তারপর মর্জিনা তার কামিজটা খুলে ওর বুক দুটো দেখালো
মিলিফু শোয়া থেকে উঠে বসে বললো, কিইই? মর্জিনা তোমাকে তার দুধ দেখালো?
আমি বললাম, হ্যা
- ওমাগো তুই এজন্যই এত সেয়ানা হয়েছিস
উর্মি বললো, থাম থাম ওকে পুরোটা বলতে দে। তারপর কি হলো
আমি বললাম, মর্জিনা কাছে এসে বললো ওর দুধে মুখ দিতে। আমি বলেছিলামআম্মু জেনে যাবে। মর্জিনা বললো জানবে না। তখন আমি ওর দুধ মুখে দিলাম
- ছি ছি ছি তানিম। তুমি মর্জিনার দুধের বোটা খেয়েছ
উর্মি বললো, বাদ দে না মিলি, ছেলেটাকে বলতে দে
আমার তখন হাত পা শিরশির করে কেপে শীতকাটা দিচ্ছে। কিন্তু গল্পটা বলতেইহবে। গলায় এসে আটকে আছে আর গিলতে পারব না। আমি বললাম, দুধ খেলাম আর একহাত দিয়ে দুধ চুষলাম। এরপর মর্জিনা আমার নুনুটা ধরে দিল। নুনুর মাথারআঠাগুলো খেয়ে ফেললো। তারপর আস্ত নুনুটা মুখে পুড়ে দিল।
মিলি বললো, তোমার তো তাহলে আর কিছু করতে বাকি নেই
উর্মি বললো, তারপর?
- আমার নুনুটা শক্ত হয়েছিল তোমরা যেমন দেখেছ ঐদিন। মর্জিনা খেয়েদেয়ার পর খুব ভালো লাগতেছিল। তখন মর্জিনা নেংটো হয়ে ওর নুনুটা দেখালো
মিলি বললো, বানিয়ে বলছো না তো তানিম? উর্মি বললো, না না ও বানিয়ে বলছে না। যেভাবে ঘটনার বর্ণনা দিচ্ছে এটাবানানো ওর পক্ষে সম্ভব না
- মর্জিনা তার নুনুটা আমার মুখে চেপে ধরে বললো খাও। আমি প্রথমে খেতেচাইছিলাম না। তারপর অল্প অল্প করে খাওয়া শুরু করলাম ...

গল্প শেষ হওয়ার পর উর্মি বললো, সত্যি করে বলোতো তানিম তুমি মর্জিনারনুনুতে তোমার নুনু ঢুকিয়েছিলে কি না?
- বললাম তো এরকম কিছু হয় নি, মর্জিনার নুনু খাওয়ার পর ওর একটা কিছুহলো, তারপর ও চলে গিয়েছিল
- বিশ্বাস হয় না, এত কিছু করলা তোমরা আর এটা করোনি?
- সত্যি বলছি, এই যে মরা কাঠ ছুয়ে বলছি আর কিছু হয় নি

মিলি আর উর্মি দুজনেই আমার গল্প শুনে হতবাক। মিলির ফর্সা মুখটা লালহয়ে আছে। উর্মি বললো, এখানে আসো তো?
- কোথায়?
- আমাদের দুজনের মধ্যে আসো
- আচ্ছা।
আমি আর কোন লজ্জা করলাম না। এই পরীদুটো আমাকে অনেক আগেই কিনে ফেলেছে
- তুমি এই অল্প বয়সে যত অভিজ্ঞতা নিয়েছ, এতদিনে এরকম আমাদের হয় নি
উর্মি আমার মাথাটা ঘুরিয়ে সরাসরি আমার দিকে তাকাল। ওর বড় বড় গভীরচোখগুলো আমার থেকে মাত্র কয়েক ইঞ্চি দুর থেকে চেয়ে আছে। আমি সত্যি ভড়কেগেলাম। হার্ট টা তখন সেকেন্ডে একশবার ধুকপুক করছে। মনে হয় নানার আগে আমিইহার্ট এটাক করে মরে যাব। তবে কোন দুঃখ থাকবে না। উর্মি তার দুহাত দিয়েআমার দুগাল চেপে ধরল, বললো, পিচ্চি ছেলে, এত কিছু ছিল তোমার মধ্যে?
এই প্রথম আমার মনে হল, উর্মিও কাপছে। তার হাত কাপছে। আমি মেয়েদেকেএরকম অবস্থায় কখনো দেখিনি। ওরা সবসময় পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখে। উর্মিকি তার রাশ আলগা করে দিচ্ছে। এই ঘটনার পর বহুবার ঐ কয়েকসেকেন্ডের স্মৃতিরোমন্থন করেছি। পজ বাটন চেপে সময়কে থমকে প্রতি মাইক্রোসেকেন্ড অনুভব করতেভালো লাগতো।
ঊর্মি বললো, আমার বুকে হাত দাও
- এখন?
- হ্যা এখন
আমি আস্তে আস্তে হাতটা নিয়ে উর্মির একটা দুধের ওপর রাখলাম। ওরএম্ব্রয়ডারী করা ড্রেসের ওপর দিয়ে দুধটা ভালোমত অনুভব করা যাচ্ছে না, তাওভীষন ভালোলাগায় শরীরটা ভরে গেল। উর্মি বললো, কি? মর্জিনার চেয়ে ভালো
- হু
তারপর উর্মি আমার মাথাটা উচু করে ওর ঠোটের কাছে নিল, খুব আস্তে একটাচুমু দিল আমার কপালে।
বললো, এবার ভালো করে দুধে হাত দাও
মিলিফু এর মধ্যে একটু দুরে গিয়ে হাটু গেড়ে বিস্ফোরিত চোখে আমার কান্ডদেখছে। আমি দুহাত দিয়ে উর্মির দুই দুধে হাত দিলাম। আস্তে আস্তে চাপ দিতেলাগলাম। উর্মি আমার মাথাটা ছেড়ে দিয়ে জানালার একটা পর্দা নামিয়ে দিল।তখন ভালো বৃষ্টি শুরু হয়ে গেছে বাইরে। আমার দুই কাধে হাত রেখে ধরে রইলো সেকিছুক্ষন। বড় বড় চোখ দিয়ে আমার মাথার ভেতরের সব কিছু দেখে নিচ্ছেপরীটা। কি ভেবে উর্মি ভালোমত উঠে বসে কামিজটা খুলে নিল। কামিজের ভেতরেআরেকটা সাদা রঙের সেমিজ। ওর গলার বিউটি বোনদুটোর জন্য ওর গলার এ অংশটুকুচমৎকার দেখায়। তখনও আমার দিকে এক দৃষ্টিতে দেখছে। আমি অবশ্য ওর দুধ থেকেহাত সরিয়ে নিয়েছি অনেক আগেই। এরপর উর্মি সেমিজটা আস্তে আস্তে খুলে ফেলল।ওয়াও। এরকম সেক্সি দুটো বস্তু কাপড়ের আড়ালে ছিল এতদিন। কাপড়ের মধ্যেএমনভাবে চেপে রাখতো যে বোঝা যেত না। সবচেয়ে অদ্ভুত হচ্ছে দুধের বোটাগুলোগোলাপী রঙের। এর আগে বা পরে কোনদিন গোলাপী বোটাওয়ালা বাঙালী মেয়ে দেখিনিআমি।উর্মি বললো, খাও। আমি কিছু বললাম না, শুধু উর্মির চোখে তাকালাম। ও চোখনেড়ে আবারও আহ্বান করলো। একটা গোলাপী বোটা মুখে পুড়ে আরেক হাত দিয়েউর্মিকে জড়িয়ে ধরলাম। ওর পিঠে একরকম খামছে রাখলাম আমি। বাচ্চাদের মত দুধচুষলাম আমি। কোন স্বাদ নেই। হালকা সাবানের গন্ধ। মর্জিনার দুধটা একটুলবনাক্ত ছিল। মাথাটা উর্মির বুকে ঠেষে দুধ চুষে যাচ্ছি আমি, উর্মি বললো, এবার অন্যটা খাও। ও এর মধ্যে আমার গা থেকে টি শার্ট টা খুলে নিয়েছে। নীচেশুধু একটা হাফপ্যান্ট পড়া আমি। উর্মি বললো, এভাবে খেয়ো না বড়দের মত করেখাও। বড়দের মত খাওয়া শিখেছি অনেক পরে, বলতে গেলে বড় হওয়ার পরে। কি আরকরা দুধ বদলে বদলে চুষছি আর উর্মির কথা মত পিঠে হাত না দিয়ে অন্যহাত দিয়েদুধ চেপে যাচ্ছি।উর্মি বললো, মিলি ওর প্যান্ট টা খুলে ফেল। মিলিফু কাছে আসতে যাচ্ছিল, আমি তখন নিজেই খুলে ফেললাম প্যান্ট। একদম কোন লজ্জা লাগলো না। নুনুটা শক্তহয়ে দাড়িয়ে আছে। অল্প অল্প বালের রেশ গজাচ্ছে তখন মাত্র।
- ওমা একি অবস্থা
মিলিফু আমার নুনুটা দেখে বললো। ওটার মুন্ডুটা রক্তে লাল হয়ে আছে। অল্পঅল্প রসও বের হচ্ছে। উর্মি বললো, দেখি কাছে আনো, কি হচ্ছে দেখি।
উর্মি নুনুটা অনেক ঘুরিয়ে ফিরিয়ে দেখল। মুন্ডুটার এক পাশে কাটা দাগেরমত দেখে বললো, এখানে কি কখনো কেটে গিয়েছিল না কি?
আমি বললাম, কি জানি, সবসময়তো এমনই ছিল
- হয়তো তোমার মুসলমানির সময় ডাক্তার কেটে ফেলেছে
- জানি না
বাস্তবে সবছেলেদের মুন্ডুটার একপাশে এই জোড়াটা থাকে। উনি বীচিদুটোনেড়েচেড়ে বললেন, এখানে কি? ভেতরে কয়েকটা পাইপ মনে হচ্ছে
মিলি বললো, নাড়িস না শেষে আবার ঐ দিনের মত হড়কে দেবে?
- তাই নাকি তানিম চাপলে বের হয়ে যাবে?
আমি বললাম, জানি না। মনে হয় না বের হবে। বের হওয়ার আগে খুব ভালোলাগে, ঐটা আমি টের পাব।
উর্মি বললো, এখন কি মর্জিনার মত খেয়ে দিতে হবে?
- না না দরকার নেই। আমার এমনিতেই ভাল লাগছে। নাড়াচাড়া করলে ভালোলাগে।
- হু। তাহলে তুমি দুদু গুলো খাও আমি নেড়ে দিচ্ছি।
আমি অনেকক্ষন দুধ খেলাম। উর্মি নুনুটা নেড়ে দিচ্ছিল, কিন্তু ও ঠিক হাতমারার স্টাইলটা জানে না। আমার ভালৈ লাগছিল, কিন্তু মালটাল বের হবে না ওটাবুঝতে পারছিলাম।
উর্মি বললো, মিলি তুই নেড়ে দেখ এবার। মিলিফু ফিক করে হেসে বললো, মজারখেলনা তাই না? আসলেই কিউট।
মিলিফু উবু হয়ে নুনুটা নাড়াচাড়া করতে লাগলেন। একসময় উপুড় হয়েশুয়ে খুব মন দিয়ে দু হাতে নুনুটা কচলে দিতে লাগলো। আমার এত ভাল লাগছিলো, কোনদিক দিয়ে সময় চলে যাচ্ছিল খেয়াল করি নি। বাইরে বৃষ্টি শেষ হয়েসন্ধ্যা হওয়ার উপক্রম।

উর্মি বললো তার সারা গা কামড়ে দিতে। আমার শুধু পরীদুটোর ঠোটে চুমুদিতে মন চাইছিল। কিন্তু সাহস করে বললাম না। ওর নাভিটায় বললো জিভ ঢুকিয়েচুমু দিতে। তাই করলাম। সারা গা কামড়ে লালার গন্ধে ভরিয়ে ফেলেছি এমন।উর্মি বললো, তানিম তুমি আমার নুনু দেখতে চাও?
আমি কামড়াকামড়ি থামিয়ে দিলাম। বললাম, হু।
- বের করে দেখ তাহলে
- আমি করবো?
- হ্যা তুমি করো
উর্মি সালোয়ারের ফিতাটা খুলে দিল। আমি হাত দিয়ে নীচে নামাতেইপ্রায়ান্ধকার অবস্থায় ওর ছেটে রাখা বালে ভরা ভোদাটা দেখলাম। খুব পরিপাটিকরে রাখা একটা ভোদা। মর্জিনারটার মত কোন কিছু বের হয়ে নেই। যেন দুঠোট চেপেমুচকি হাসছে।
উর্মি বললো, হাত দিয়ে ধরে দেখ।আমি অনেকক্ষন দুধ খেলাম। উর্মি নুনুটা নেড়ে দিচ্ছিল, কিন্তু ও ঠিক হাতমারার স্টাইলটা জানে না। আমার ভালৈ লাগছিল, কিন্তু মালটাল বের হবে না ওটাবুঝতে পারছিলাম।
উর্মি বললো, মিলি তুই নেড়ে দেখ এবার। মিলিফু ফিক করে হেসে বললো, মজারখেলনা তাই না? আসলেই কিউট।
মিলিফু উবু হয়ে নুনুটা নাড়াচাড়া করতে লাগলেন। একসময় উপুড় হয়েশুয়ে খুব মন দিয়ে দু হাতে নুনুটা কচলে দিতে লাগলো। আমার এত ভাল লাগছিলো, কোনদিক দিয়ে সময় চলে যাচ্ছিল খেয়াল করি নি। বাইরে বৃষ্টি শেষ হয়েসন্ধ্যা হওয়ার উপক্রম।

উর্মি বললো তার সারা গা কামড়ে দিতে। আমার শুধু পরীদুটোর ঠোটে চুমুদিতে মন চাইছিল। কিন্তু সাহস করে বললাম না। ওর নাভিটায় বললো জিভ ঢুকিয়েচুমু দিতে। তাই করলাম। সারা গা কামড়ে লালার গন্ধে ভরিয়ে ফেলেছি এমন।উর্মি বললো, তানিম তুমি আমার নুনু দেখতে চাও?
আমি কামড়াকামড়ি থামিয়ে দিলাম। বললাম, হু।
- বের করে দেখ তাহলে
- আমি করবো?
- হ্যা তুমি করো
উর্মি সালোয়ারের ফিতাটা খুলে দিল। আমি হাত দিয়ে নীচে নামাতেইপ্রায়ান্ধকার অবস্থায় ওর ছেটে রাখা বালে ভরা ভোদাটা দেখলাম। খুব পরিপাটিকরে রাখা একটা ভোদা। মর্জিনারটার মত কোন কিছু বের হয়ে নেই। যেন দুঠোট চেপেমুচকি হাসছে।
উর্মি বললো, হাত দিয়ে ধরে দেখ।
খোচা খোচা বালগুলোর ওপরে হাত বুলালাম। সাহস করে ভোদার গর্তটার ওপরে হাতবুলিয়ে নিলাম। গরম হয়ে আছে পুরো জায়গাটা। উর্মি বললো, মুখে দেবা?
আমি বললাম, হ্যা দেব।
- তাহলে চিত হয়ে শোও।
আমি কথামত শুয়ে পড়লাম। মিলিফু তখন খাট থেকে নেমে আমার চেয়ারে গিয়ে বসেছে। ও আমাদের কান্ড দেখছে মনে হয়। উর্মি হাটু গেড়ে তার দুপা আমার শরীরের দুপাশে দিয়ে কাছে এলো। তারপর ভোদাটা আমার মুখের কাছে এনে বললো, খাও। আমি প্রথমে ঠোট ঘষলাম। খোচা খোচা বালগুলো খুবই চোখা। মর্জিনার বালগুলো খুব সফ্ট ছিলো। মর্জিনার বয়স মনে হয় উর্মির চেয়ে কম হবে। জিভটা বের করে বাইরে থেকে ভোদাটা চেটে নিলাম কয়েকবার। উর্মি আরো ঠেসে ধরলো তার ভোদা আমার মুখে। জিভটা গর্ত দিয়ে ভেতরে ঢুকতে টের পেলাম জ্বর হয়ে আছে ভোদার মধ্যে। নোনতা আর আঠালো স্বাদ। আমি উল্টা পাল্টা জিভ নাড়ালাম কিছুক্ষন। নোনতা আঠাগুলো খেয়ে ফেললাম আস্তে আস্তে। হাত দিয়ে আমি উর্মির উরু দুটো ধরে ছিলাম। জিভ নেড়ে কখনও উপরে খাই কখনও নীচে খাই এমন চলছিল। ভোদাটার ভেতরে দলামোচরা করা অনেককিছু টের পাচ্ছিলাম। কিন্তু মর্জিনার ভোদার মধ্যে যে একটা আলজিভের মত নুনু ছিল ওরকম কিছু পেলাম না। উর্মি তখন মাত্র সেই গোঙানী টাইপের শব্দটা করছে। এটার সাথে আমি পরিচিত, মর্জিনাও করেছিল। বেশ কিছুক্ষন চলার পর উর্মি বললো, নীচে করতে হবে না, শুধু ওপরে কর। আমি ভোদার গর্তের ওপরের অংশে মনোযোগ দিলাম।
মিলিফু উঠে গেল একসময়। অন্ধকার হয়ে গেছে। কারেন্ট মনে হয় আজকে আর আসবেনা। মিলি ফিরে আসল একটা মোমবাতি নিয়ে। আবার গিয়ে চেয়ারটায় বসলো, এবারবিছানায় পা তুলে, বুকে হাত ভাজ করে।আমি তখনও উর্মির ভোদা খাওয়ার চেষ্টা করে যাচ্ছি। ঐ বয়সে আমিমেয়েদেরকে মজা দেয়ার নিয়ম জানতাম না। বুঝতাম যে ভোদা খেলে ওরা চরম মজাপায়, খুব সম্ভব আমার মাল বের হওয়ার মতই মজ পায়, কিন্তু ঠিক কোনযন্ত্রপাতি কিভাবে নাড়তে হবে এটা সমন্ধে ধারনা অপরিষ্কার ছিল। উর্মিরভোদার উপরের অংশে জিভ নাড়তে নাড়তে মনে হলো, সেই আলজিভ টাইপের পিন্ডটাখুজে পেয়েছি। ওটাতে জিভ লাগালেই উর্মি শব্দ করে ওঠে। ওটার আশে পাশে জিভখুব নাড়াচাড়া দিতে লাগলাম। উর্মি বেশ জোরেই শীতকার দিয়ে যাচ্ছিল, আমিখুব মনে প্রানে চাইছিলাম ও যেন সেই মজাটা পেয়ে নেয়। ঠিক কি করলে হবেজানলে তাই করতাম। উর্মি একটু উবু হয়ে আমার চুলের মুঠি ধরলো। জিভ একরকমআড়ষ্ট হয়ে আসছে কিন্তু কাজ হচ্ছে না। উর্মি বললো, একটা হাত দিয়ে আমারদুধ ধরো। কিন্তু আমার ছোট হাতে ওর দুধ ভালোমত নাগালে আসলো না। উর্মি বললো, ঠিক আছে দুধ ধরতে হবে না। কিন্তু জিভ থামাচ্ছো কেন একটু পর পর। আমি বললাম, জিভ অবশ হয়ে গেছে। ও বললো, তাহলে এক মুহুর্ত রেস্ট নাও তারপরে আমি না বলাপর্যন্ত যেন না থামে। আমি কথামত বিরতি নিলাম একাটানা করার প্রস্তুতিহিসাবে। এরপর মনপ্রান দিয়ে সেই পিন্ডটাকে নেড়ে যেতে থাকলাম। উর্মি হঠাৎকরেই গলার জোর বাড়িয়ে দিল, ওহ ওহ হুম ওহ
তানিম থামবি না কিন্তু
পুজকে ছোড়া কি করছিস আমাকে এসব, খেয়ে ফেল
এখনি খেয়ে ফেল, ওহ ওহ উহম
আমার চুলের মুঠি ধরে ও মাথা জোরে চেপে ধরলো ওর ভোদায়
চিতকার করে বলল, ঢুকিয়ে দে, আরো জোরে কর, ইচড়ে পাকা সোনা আমার আরোজোরে
ঊউহ উউহু উউহু ওহ ওহ ওহ আহহ আহহ আহ আ
এই বলে এক বলে এক ঝটকায় আমার মাথাটা সরিয়ে দিল উর্মি। আর লাগবে না।হয়েছে
আমার নাকে মুখে তখন লালা আর উর্মির ভোদার জিনিশগুলোতে মাখামাখি
উর্মি খাটে হেলান দিয়ে ধাতস্থ হয়ে নিচ্ছিল। আমি বিছানার চাদরে মুখমুছে নিলাম।
মিলিফু চেয়ারে বসে আমাদের কান্ড দেখে যাচ্ছিল। বললো, এখনও তোমার মুখেলেগে আছে সাদা সাদা। পরে জেনেছি এগুলো মেয়েদের ভোদার ভেতরের গর্ত যেখানেধোন ঢোকায় ওখান থেকে বের হওয়া লুব্রিকান্ট। অনেকদিন সেক্স বা অর্গ্যাজমনা করলে সাদা হয়ে বের হয়। নিয়মিত করলেও বের হয় তবে সাদার চেয়ে বর্ণহীনথাকে। আমি বললাম, কোথায়?
- নাকের মাথায়, গালে
উর্মি কাছে এসে ওর সেমিজটা দিয়ে ভালোমত আমার মুখ মুছে দিল। তারপরপায়জামা আর কামিজটা পড়ে নিল।আমি তখনও বিছানায় ল্যাংটা হয়ে ধোন খাড়াকরে শুয়ে আছি। উর্মি বললো, এই যে বাচ্চা পুরুষ এখন জামা কাপড় পড়, আজকেআর না। অনেক খেয়েছ।
মিলি বললো, ওর নুনুটা তো এখনও শক্ত হয়ে আছে। ব্যথা করে না?
উর্মি বললো, ওটা নামবে না। যতক্ষন ওর জ্বালা না জুড়াচ্ছে ওভাবেইথাকবে।

আমি নিজে নিজে হাফপ্যান্ট আর শার্ট টা পড়ে নিলাম। অদ্ভুত বোধ হচ্ছে।আমি চুদতে চাই কিন্তু উর্মি মিলিকে বেশী সুন্দর মনে হচ্ছে ওদেরকে চুদে নষ্টকরতে মন চাইছে না। শুধু যদি একটা চুমু দেয়া যেত। এই হচ্ছে বার বছর বয়সেরঅনুভুতি। এখন হলে যাকে ভালো লাগে তাকেই চুদতে মন চায়।

রাতে বারান্দায় গিয়ে মিলিরা আমার সামনে অনেক গল্প করল। আজকে কোচিঙেরঅনুষ্ঠানে ওদের সেই রিমন ভাই আসে নি। তাই নিয়ে দুজনেই খুব মনোকষ্টে আছে বাছিল। আমি শুধু শুনে গেলাম। অনেকদিন ওদের কথাগুলো এনালাইসিস করেছি পরে। এখনমনে হয় ওরা দুজনেই সেই সময় সেক্সুয়ালী খুব স্টার্ভড অবস্থায় ছিল, যেকারনে নানা রকম ফন্দি ফিকির থাকতো ওদের মাথায়।

মোমবাতির আলোয় রাতের খাবার খেলাম। স্নিগ্ধা আর তার মা এসে ঘুরে গেল।রাতে শীত শীত করছে। ভালো ঘুম হবে। মিলিফু বললো, তানিম আমাদের সাথে এসেঘুমাও, একা অন্ধকারে ভয় পাবে। মশারী টাঙিয়ে মিলিফুদের খাটে শুয়ে গেলামআমরা। এই রুমের জানালা পাশের বড় বিল্ডিংএর দিকে মুখ করা, দিনেই অন্ধকারথাকে রাতে তো আরো। আমি দুজনের মধ্যে শুয়ে পড়লাম। কারো মুখে কোন কথা নেই।আমার নুনুটা আবার কোন কারন ছাড়াই শক্ত যেতে লাগলো।খুব সম্ভব সবাই চিত হয়েশুয়ে আছি। অদ্ভুত যে বাচাল মেয়ে দুটোই চুপ মেরে আছে। বাইরে বাতাসেরশব্দ। এক সময় নীরবতা ভেঙে মিলি বললো, তানিম ঘুমিয়ে গেছ?
আমি বললাম, না
- কি চিন্তা কর?
- কিছুই না
- ভালো লাগছে এখানে ঘুমাতে
- হ্যা
- কত ভালো
- অনেক ভালো
উর্মি বললো, ভালো লাগবে না আবার। ও তো কিশোরের শরীরে একটা বুড়ো ভাম
মিলি হি হি করে হেসে উঠলো, তাই নাকি তানিম
এভাবে খুনসুটি চলছিল, দুজনেই আমাকে খেপাতে চাইলো
এই প্রথম আমি খেপা থাক দুরের কথা ভালো বোধ করতে লাগলাম। মিলিফু একটুগম্ভীর হয়ে বললো, আমার দুধ খাবা না? উর্মির টা তো খেলে
উর্মি চিতকার বলে উঠলো, কি রে মিলি, এই ছিল তোর মনে, খুব যে সতী সেজেবসে ছিলি তখন, এখন কেন? তানিম তুমি আমার দিকে আস, খবরদার ওর বুকে যেন হাতনা যায়
মিলি বললো, কেন তানিম শুধু তোরটাই খাবে বলেছে নাকি? তুই তো সব করেনিলি, এবার আমাকে সুযোগ দে
অন্ধকারের মধ্যেই মিলিফু আমার গায়ের ওপর উঠে বললো, তানিম এ দুটো খাও।আমার হাত নিয়ে ওর দুধে দিল। তুলতুলে নরম দুটো গোল দুধ। যেমন ভেবেছিলাম, ওরগুলো একটু বড়।
এই ঘটনার অনেকদিন পরে গতবছর মিলিফুপুর সাথে দেখা হয়েছিল , উনি অস্ট্রেলিয়া যাচ্ছিলেন হাজবেন্ডের সাথে। একটা ফুটফুটে বাচ্চাও আছে। আমি এখনও ওনার দুধের দিকে তাকাই, যদিও ওটা আমার সম্পত্তি নেই আর, কিন্তু সেরকমই আছে। সে রাতে মিলিফুর দুড়ন্তপনা উর্মিকে হার মানালো। সারাদিন চুপ থেকে রাতের বেলা উনি আমাকে নিয়ে পড়লেন। কামিজটা খুলে দুধগুলো বের করে দিলেন। আমার ওপরে মিলি উবু হয়ে রইলো, দুধ দুটো ঝুলছে আমার মুখের ওপর। আমি এক সময় বোটাটা মুখে পুরে দিলাম। সত্যি প্রত্যেক মেয়ের দুধ এমনকি দুধের বোটাও আলাদা। প্রত্যেকের একটা আলাদা স্বাদ গন্ধ এবং টেক্সচার আছে, যেটা খুবই ইউনিক। মিলিফু নিজেই একবার এ দুধ আরেকবার ঐ দুধ আমার মুখে দিলেন। তারপর আমার শার্ট খুলে জড়িয়ে ধরলেন ওনার বুকের সাথে। একটা রোল করে আমাকে ওনার গায়ের ওপরে নিয়ে নিলেন একবার। আবার রোল করে আমাকে নীচে ফেলে ওনার শরীরের পুরো ওজন ঢেলে দিলেন। আমার তো পাকস্থলী সহ বের হয়ে আসার মত অবস্থা। আমার তুলনায় তখন ওনার ওজন বেশী ছিল। আমার গাল হাত ঘাড় কামড়ে দিলো ধারালো দাত দিয়ে।

উর্মি বললো , কি করছিস রে মিলি, কিছু দেখাও যাচ্ছে না
মিলিফু উর্মির কথায় কান দিল না । ও আমার প্যান্টের হুক খুলে প্যান্ট নামিয়ে দিল।তারপর নিজের পায়জামাটা খুলে ভোদাটা ঘষতে লাগলো আমার নুনুর সাথে। মনে হচ্ছিলো বালো ভরা ভোদা, যেটা পরে টের পেয়েছি খেতে গিয়ে।

উর্মি আর থাকতে না পেরে বললো , কি করছিস আমাকে দেখতে হবে। তুই কি ওর নুনু ঢুকাবি নাকি?

উর্মি খাট থেকে নেমে মোমবাতি জ্বালিয়ে দিল । আমি দেখলাম মিলিফুর ল্যাংটা শরীরটা। ভরাট দুটো দুধ। ফর্সা শরীরে দুধ দুটো বিশালাকৃতির বুদবুদের মত হয়ে ফুটে আছে। উনি আলো দেখে আমার পেটে বসলেন। কালো বালে ভরা ভোদা ওনার। মনে হয় অনেকদিন বাল কাটে না।

উর্মি বললো , আমাযন মেয়ে জেগেছে এখন। তানিমের খবর আছে। মিলি বললো, হা হা। তুই তানিমকে চিনিস না। দেখবি সারারাত করেও ঠান্ডা হয় নি। মিচকে শয়তান ও ছোটবেলা থেকেই।

মিলিফু বললো , দুধগুলো খেয়ে দাও তানিম এখনও শেষ হয় নি। উনি দুধদুটো আবার মুখে ওপর ঝুলিয়ে ধরে আমার ধোনটা ওনার ভোদায় বাইরে থেকে ঘষে দিতে লাগলেন।

- আচ্ছা ঠিকাছে এবার নুনু খাও। উর্মিকে যেভাবে খেয়ে দিয়েছ সেভাবে। ও খাটের হেডবোর্ড ধরে আমার ওপরে উঠে বসলো। ভোদাটা আমার মুখের সামনে। লোমশ ভোদাটা আবার একটু ভেজা ভেজা। বালের জঙ্গলে আর অন্ধকারে ভোদার গর্ত খুজে পেতে একটু সময় লাগলো। ভোদার ভেতরটা একটু শুকনো। বিকেলে উর্মির ভোদাটা ছিল আঠালো এবং নোনতা ফ্লুইডে ভরা। আমি জিভ চালিয়ে দিলাম আন্দাজে। উপরে নীচে ডানে বায়ে চলতে থাকলো। এই ভোদাটা অন্যরকম। একেক মেয়ের ভোদা একেক রকম সন্দেহ নেই। কিন্তু এখানে সবকিছু ছড়িয়ে ছিটিয়ে আছে মনে হয়। উর্মির ভোদাটা কম্প্যাক্ট নাগালের মধ্যেই নানা জিনিশ। সেই পিন্ডটা সহ। আমি তখন অনুমান করে ফেলেছি ঐ পিন্ডটাই খুজতে হবে। আমার জিভের লালায় ভোদাটা ভিজে উঠেছে, হয়তো ভোদার ভেতর থেকে রসও বের হচ্ছে। ভোদার উপর থেকে জিভটা নীচে নামিয়ে আনার চেষ্টা করলাম, যদি ম্যাজিক স্টিক টা খুজে পাই। কিন্তু মিলিফুর ভোদার ভেতরে লম্বা একটা পর্দা টাইপের কিছু ছিল। আলোতে না দেখে ঠিক বলা সম্ভব না। এরকম উল্টো পাল্টা জিভ নাড়ছি, মিলিফু বললো, হু হু ওখানেই, আর নীচে যাওয়ার দরকার নেই। সেই পর্দাটার মাথায় জিভ দিয়ে অনুভব করলাম, একটা কিছু শক্ত হয়ে আছে। অনুমানে ওটাকে নেড়ে যেতে লাগলাম। মিলিফু বললো, আমার পাছা চেপে দে। আমি কথামত দু হাত পাছায় রাখলাম।

উর্মি এর মধ্যে মনে হয় বাথরুমে গিয়েছিল । এসে বললো, এখনো শেষ হয় নাই। আর কত লাগবে তোর মিলি।
মিলিফু বললো , চুপ কর, তুই এক ঘন্টার বেশী করেছিস।

সম্ভবত আমার দাড়িয়ে থাকা নুনুটা উর্মি আপুর চোখে পড়ল । ও বললো, হু তানিমের নুনুটা দেখি এখনও অপেক্ষা করে আছে। উনি কাছে এসে হাতের মুঠোয় নিয়ে নেড়ে দিতে লাগলাম। আমার মনোসংযোগে ঝামেলা বেধে গেল। মিলির নুনু খাব না নিজের নুনুর মজা নেব।

মিলিফু এদিকে শীতকার শুরু করেছে । কিন্তু ওনার স্টাইলটা অন্যরকম। উনি খুব সাবধানে নিঃশ্বাস নেয়ার মত করে শব্দ করছেন। আমি টের পাচ্ছি কারন যখনই ম্যাজিকস্টিকে জিভ দেই তখনই শব্দটা ভালোমত শোনা যায়। আমি তখন যেটা জানতাম না তাহলো শুধু ভগাংকুরে না দিয়ে আশে পাশে থেকে জিভ দিয়ে আসলে তাড়াতাড়ি অর্গ্যাজম হয়। আমি অন্ধকারে চেটেপুটে খেয়ে জিভ দিয়ে আন্দাজে ধাক্কা মেরে যেতে লাগলাম।

উর্মি বললো , তানিমের নুনুটা খসখসে হয়ে গেছে। সেই যাদুর কৌটাটা নিয়ে আসি। উনি মোমবাতি নিয়ে চলে গেলেন আমার রুমে।

মিলিফু বললো , তানিম এখন তাড়াতাড়ি কর। জোরে দে, আমি না বলা পর্যন্ত থামাস নে। আমি এক মুহুর্ত ঢোক গিলে জোরে জোরে দেয়া শুরু করলাম। মিলিফু আর নিঃশব্দ থাকতে পারল না। ও হাফ ছাড়ার মত শব্দ করতে লাগল।
- জোরে দে আরো জোরে, আমাকে চুদে দে
- তাড়াতাড়ি করে, এত আস্তে জিভ নাড়িস কেন?
- দ্রুত ওঠানামা কর
মিলিফু হিসহিসয়ে উঠলো । উর্মি তখনো অন্যরুমে, কিছু একটা করছে মনে হয়।
- উফ উফ, ওফ ওফ এখন এখন
- এখনই হবে ... এখনই .... উউউ ফফফফফ
এক রাশ গরম জল এসে আমার মুখ ভিজিয়ে দিল । মিলিফু তাড়াতাড়ি ভোদা নামিয়ে আমার বুকে বসে পড়লেন। উনি তখনও হাপাচ্ছেন।
- আমি মুছে দিচ্ছি, স্যরি চেপে রাখতে পারি নি, ভাত খেয়ে মনে হয় বেশী পানি খেয়েছিলাম
উনি একটা কাপড় দিয়ে আমার মুখ মুছে দিলেন । আমি তখনও জানতাম না ঐ গরম পানি কি ছিল। অনেক পরে বুঝতে পেরেছি মিলিফু অর্গ্যাজমের উত্তেজনায় একটু প্রস্রাব করে দিয়েছিলেন। এটা খুব কমন মেয়েদের ক্ষেত্রে।

মিলিফু আমার গায়ের উপরেই উল্টো দিকে মাথা দিয়ে চিত হয়ে শুয়ে পড়লেন। আরো বেশ কিছুক্ষন পর উর্মি এলো। বললো, নাহ সেই ভেসলিনের কৌটা খুজে পেলাম না।
আসলে ঐটা আমি সকালেই লুকিয়ে রেখেছি । উনি কিচেন থেকে সরিষার তেলের বোতল নিয়ে এসেছেন।
- মিলি? তোর করা শেষ, এত তাড়াতাড়ি? এক ঘন্টা তো হয় নি
মিলিফু উঠে বসে বললেন , তোর জন্য কি আর এক ঘন্টা করার সুযোগ আছে। উনি উঠে গিয়ে জামা কাপড় পড়ে বাথরুমে চলে গেলেন।

উর্মি বললো , এখন তোমাকে করে দিচ্ছি। এটা হচ্ছে আমার ধন্যবাদ। আমি নিজে করে তোমারটা বের করতে চাই, তোমার সাহায্য দরকার নাই। আমি বললাম, ঠিকাছে।
আসলে এত কিছুর পর এখন না করলে আমার ধোন ফেটে যাবে । ওটা অনেক অপেক্ষা করেছে। উর্মি হাতে তেল মেখে উত্থিত ধোনটা নেড়ে দেওয়া শুরু করলো।

আমি বললাম , সবচেয়ে ভালো লাগে আপনি যদি উপরে নীচে করে দেন। উপর থেকে একদম নীচে গোড়া পর্যন্ত। আর মাঝে মাঝে মুন্ডুটা একটু টাচ করেন।
- ও তাই নাকি। এটা তো জানতাম না। এরও আবার নিয়ম আছে নাকি?

মিলিফু বাথরুম থেকে ফিরে এসে বললেন , আবার কি করিস, এখন ঘুমাই। সকালে ভাবী ভাইয়া চলে আসবে।
- বেচারা সারাদিন আমাদের জন্য খেটেছে ওরটা করে দিবি না
- আমার আর শক্তি নেই। আমাকে মাফ করে দে, তুই কর আমি দেখতেছি।
মিলিফু খাটে উঠে কাথা পেচিয়ে চোখ পিটপিট করে দেখতে লাগলেন । ওনার মনে হয় অর্গ্যাজমের পরে যে সেক্স বিমুখ অনুভিতি হয় সেটা হচ্ছে। আমারও ঠিক এরকম হয়।

উর্মি অনেকক্ষন ধরে ওঠা নামা করলো । অজানা কারনে আমার মাল বের হবে হবে করেও হচ্ছে না। উর্মি বললো, আর কতক্ষন করতে হবে? হাত ব্যাথা হয়ে গেল। আসলে উনি যেভাবে করে টেকনিকের ভুলের কারনে হতে গিয়েও হচ্ছে না।

আমি বললাম , মনে হয় আপনার নুনু টা দেখলে হবে।
- কি? এখন নুনু দেখা যাবে না
- তাহলে দুধ দেখতে হবে
- আসলেই নাকি? না, বানিয়ে বলছ
- সত্যি বলছি। আমি নিজে করার সময় মনে মনে ল্যাংটা কাউকে চিন্তা করে করি, নাহলে হয় না
- ওরে বাবা। এত কাহিনী। ঠিকাছে দুধ দেখ। এই বলে উনি কামিজ উচু করে দুধ দুটো বের করলেন। আমার ইঞ্জিন স্টার্ট দিয়ে উঠলো মুহুর্তেই। আমি বললাম, একটু ফাস্ট করেন।
উর্মি গতি বাড়িয়ে দিল , বেশীক্ষন অপেক্ষা করতে হলো না, হড় হড় করে মাল বের হয়ে গেল

আমি মরে গেলাম । সেই থেকে মরে যাওয়ার শুরু পরীদের হাতে।

ওনার হাতে মাখামাখি হয়ে গেল একদম । উর্মি বললো, উহ, বাজে একটা আষটে গন্ধ।

আমি তখন শান্ত হচ্ছি । উর্মি আমার নুনুটা নেড়েচেড়ে টিপেটুপে দেখল। বললো,
- চলো এখন ধুতে হবে। তুমিও নুনু ধুয়ে আসো
মিলিফু বললো , শুধু ও ধুলেই হবে। এই বিছানার চাদরও ধুতে হবে। নাহলে দেখব প্রেগন্যান্ট হয়ে গেছি, এই পিচকেটার স্পার্মে।

উর্মিও বললো তাইতো , হতেও পারে। তাহলে ওর রুমে গিয়ে ঘুমাই, এখানে শোয়া উচিত হবে না। আমি আর উর্মি বাথরুমে গেলাম ধোয়া ধুয়ি করতে। মিলিফু মশারী টাঙিয়ে ফেলল আমার বিছানায়।

সবচেয়ে আশ্চর্য কি , সকালে ঘুম থেকে উঠে দেখি আমার বিছানায় তিনজনই ল্যাংটা হয়ে শুয়ে আছি। উর্মির একটা পা আমার গায়ে, ভোদাটাও অনুভব হচ্ছে। মিলিফু তার হাত দিয়ে সেই দুধদুটো নিয়ে আমাকে জড়িয়ে আছে। একটা জিনিশ নিশ্চিত হলাম মিলিফুর দুধের বোটা খয়েরী, উর্মির মত গোলাপী নয়। রহস্য হচ্ছে রাতে সবাই জামাকাপড় পড়েই শুয়েছিলাম, ল্যাংটা হলাম কিভাবে সেটা আজও জানি না।
Digg Google Bookmarks reddit Mixx StumbleUpon Technorati Yahoo! Buzz DesignFloat Delicious BlinkList Furl

0 মন্তব্য(গুলি): on "যেভাবে দুটো পরী আমাকে মেরে ফেললো"

একটি মন্তব্য পোস্ট করুন