মঙ্গলবার, ১৮ মে, ২০১০

সোনালীর সাথে

সোনালী গার্মেন্টসে কাজ করত, ভাগ্যের লিখনে অথবা তার দুর্ভাগ্যে আমার সৌভাগ্যে অল্পকিছু টাকার বিনিময়ে তার সাথে একরাত একদিন কাটানোর সুযোগ হয়ছিল। বেশকয়েকবছর আগের ঘটনা। ঢাকায় ভার্সিটির কয়েক বন্ধু মিলে একটা মেসে থাকতাম।চারজন দুই রুম, ডাইনিং, এক বাথরুম। মন্দ না। বুয়া আসে, রান্না করে, আমরা খাই, ভার্সটিতে যাই, টুকটাক পড়াশুনাও করি। দিন চলে যাইতেছিল। একবছর রমজান মাসে, তখন মনে হয় অলরেডি ২০ রোজা পার হয়ে গেছে। রুমমেট দের মধ্যে রাকিব আর জুনাইদবাড়ি চলে গেছে। আমি আর শফিক ভাই তখনো ঢাকায়। টিউশনির টাকা না পাওয়ায় আমিতখনো অপেক্ষা করতেছিলাম। বাসার নিচেই চাচামিয়ার মুদি দোকানের সামনে একদিনইফতার কিনতেছি, আর গ্যাজাইতে ছিলাম চাচার সাথে। চাচামিয়া দাড়িটুপিওয়ালা সুফিটাইপের লোক, বহুবছর ধরে দোকানদারি করে এই এলাকায়। কি কারনে হঠাত আমার চোখসামনে দিয়ে বাসায় ফেরা কয়েকটা গার্মেন্টসের মেয়ের দিকে প্রয়োজনের চেয়ে লম্বা সময়আটকে ছিল। চাচাও খেয়াল করে ফেলল ব্যপারটা। আমি তাড়াতাড়ি লজ্জিত হয়ে চোখঘুরিয়ে নিলাম। চাচামিয়া বললো, সবই বয়সের দোষ কামাল, এত লজ্জার কিছু নাই। আমিবললাম আরে না না, আপনি যা ভাবছেন তা না
- আরে মিয়া তোমার বয়স কত? ২০ তো পার হইছে এত শরম পাও ক্যান
- রাখেন তো চাচা আমি কি কই আর আপনে কি বোঝেন
- আমি ঠিকই বুজছি, তয় তোমারে কইয়া রাখি, যদি লাগে আমি বেবস্থা কইরা দিতে পারি
আমি ভাবলাম কয় কি হালায়, দাদার বয়সী বুইড়া সুযোগ পাইয়া বাজে কথা শুনায়া দিল।আমি কথা বেশি না বাড়িয়ে বাসায় চলে আসলাম। কিন্তু চাচার প্রস্তাবটা মাথায় ঘুরতেলাগল। রাতে মাল ফেলে ঠান্ডা হয়ে ঘুমাইলাম। আরো দুইতিন দিন গেলো, এখনও টিউশনিরটাকার খবর নাই। ছাত্রের মায়ের কাছে দুইতিনবার চাইছি, ফলাফল ছাড়া।এর মধ্যে ঠিকাবুয়া দেশে গেছে, শফিক ভাইও দুপুর বেলা চলে গেলো, ঈদের আগে আমি একা বাসায়। মাথারমধ্যে গার্মেন্টসের মেয়ে ঘুরপাক খাচ্ছে। এমনিতে কোনোদিন সেরকম আকর্ষন বোধ করিনাই। একটা অচ্ছ্যুত ভাব ছিলো মনের মধ্যে। পথে ঘাটে দেখলে কু দৃষ্টি দিছি ঠিকই কিন্তুএকদম চোদার ইচ্ছা হয় নাই। চাচামিয়ার কথায় মনে হলো চুদতে চাইলে হয়তো চোদা যাবে।কিন্তু চাচামিয়ার কাছে প্রসংগটা তুলি কিভাবে। কে জানে হালায় হয়তো আমারে বাজিয়েদেখার জন্য ফালতু কথা বলছে। নানা রকম আগুপিছু ভাবতে ভাবতে ইফতারির টাইমে আবার নিচে গেলাম, চাচার সাথেখাজুইরা আলাপ জুড়ে দিলাম। কথাটা যে পারব সে সুযোগ আর পাচ্ছি না। লোক আসে যায়।আজান পড়ে গেলো, চাচা দোকানের পিছে একটা ঘুপটি ঘরে নামাজ পড়ে আসলো। একটুনির্জন পেয়ে বললাম, চাচা ঐদিন যে বললেন ব্যবস্থা কইরা দিতে পারেন, ঘটনা একটু খুইলাকন তো
- কিসের ব্যবস্থা
- আপনেইতো কইলেন বয়সের দোষ, আপনের নাকি ব্যবস্থা আছে?
- ও আইচ্ছা, কি চাও নাকি?
- না জাস্ট জানতে চাইতেছি কি বেবস্থা করবেন
- তা তো করতে পারি, আমার বাসায় চাইরটা মেয়ে ভাড়া থাকে, তুমি চাইলে জিগায়া দেখতেপারি
- হ চাই, জিগায়া দেখেন
- সত্যই কইতাছো?
- তাইলে?
- আইজই পাঠায়া দিমু?
- পারলে দেন, আমার সমস্যা নাই
- শফিক গেছে গা?
- হ শফিক ভাই আজকেই গেছে, ঈদের পর আইবো
- ঠিক আছে, রেডি থাইকো, লোক আয়া পরবো

আরো কথা হইছিলো পুরা কনভারসেশন মনে নাই। আমি দুরুদুরু বুকে বাসায় চলে আসলাম।আট টার দিকে দেখলাম চাচা দোকানের ঝাপ ফেলে চলে যাচ্ছে। আমি তো অপেক্ষায়।টেনশনে রাতে কিছু খাইতেও পারলাম না। দেখতে দেখতে দশটা বাজলো। কিসের কি।কোনো মাইয়ারই দেখা নাই। উল্টা ভুটকি বাড়িউলি একবার দরজা নক করে আগামবাড়ীভাড়া চেয়ে গেলো, আমি তো কলিং বেলের শব্দ শুনে পড়ি মড়ি করে হজির। সাড়ে দশটাবাজলো, এগারোটাও। শালা বুইড়া চাচা হারামি ইয়ার্কিই করছে তাইলে। লাইট নিভায়াঘুমায়া যাব ভাবতেছি, এমনিতেই দিনটা খারাপ গেছে।এমন সময় দরজায় একটা মৃদু টোকাপড়ল, আমি বোঝার চেষ্টা করলাম ভুল কিছু শুনলাম না তো? একটু পরে আবার সেই আস্তেটোকা। গিয়ে দরজা খুলে দেখি একটা মেয়ে মাথায় ওড়না দেয়া, সিড়িতে নীচে চাচামিয়ামুচকি হেসে আমাকে দেখে চলে গেল, কিছু বললো না। মেয়েটা চুপচাপ দাড়িয়ে ছিলো, আমিবললাম ভিতরে আসো।
ও ভিতরে এসেও দাড়িয়ে রইলো।
আমি দরজাটা আটকে বললাম ,বসো
একটা চেয়ার ছিলো দরজার পাশেই, ও সেটাতে বসে মেঝের দিকে তাকিয়ে রইলো। কি যেনোঅপরাধ করে ফেলেছে এরকম একটা ভাব।
আমি বললাম, তোমার নাম কি
সোনালী
চাচামিয়ার বাসায় ভাড়া থাকো?

বাড়ী কোথায় তোমার
দিনাজপুর
দিনাজপুর তো অনেক দুর, এই খানে কার সাথে থাকো?
মামাতো বোনের সাথে থাকি

এরকম আরো কিছু খুচরা কথা বললাম। কিন্তু কিভাবে কি শুরু করবো, আদৌ করব কি নাবুজতে পারতেছিলাম না। আগে মাগী ইন্টারএ্যাকশন করছি, কিন্তু মাগীদের ডিলআরেকরকম। মাগীরা এত লাজুক হয় না। টিভিটা অন করলাম, ভারতীয় বাংলা একটাচ্যানেলে একটা সিনেমা দেখাচ্ছিল, ঐটা দেখতে লাগলাম। সোনালীও দেখি টিভি দেখা শুরুকরলো। একটা দৃশ্য দেখে দুইজনেই হেসে উঠলাম, একবার চোখাচুখিও হয়ে গেলো। টু বিঅনেস্ট আমি খুব ভালো ফিল করতে শুরু করলাম, জীবনে খুব কমবার এরকম মধুরঅনুভুতি হয়েছে। আজও ভাবি সেক্স হয়তো পয়সা দিয়ে কেনা যায়, কিন্তু এরকম ফিলিং লাখটাকা খরচ করেও পাওয়া কঠিন

সিনেমা দেখতে দেখতে বললাম, সোনালী, চানাচুর খাবা? এই বলে গামলায় চানাচুর মুড়িমেখে নিয়ে আসলাম, কয়েকবার অনুরোধের পর শিউলিও মুঠো ভরে চানাচুর তুলে নিলো।রাত বোধ হয় বারটার বেশী ততক্ষনে, সোনালী বড় বড় করে হাই তুলতে লাগলো। আমিবললাম সোনালী তুমি এখানে ঘুমিয়ে পড়, শফিক ভাইয়ের খাট টা দেখিয়ে দিলাম, আমি চলেগেলাম ভেতরে আমার ঘরে। অদ্ভুত কারনে খুব তাড়াতাড়ি ঘুমিয়েও গেলাম, মানুষের মনবড় জটিল, এত হর্ণি ছিলাম গত তিনদিন অথচ শিউলিকে দেখে কোথায় যেন চুপসে গেলাম, উঠে গিয়ে সোনালীর সাথে অভিনয় করতে মোটেই ইচ্ছা হচ্ছিল না। হয়তো সোনালীকে একটুবেশীই ইনোসেন্ট লাগছিলো, আমার ভেতরের মানুষটা সোনালীর পুর্ন সম্মতির জন্য অপেক্ষাকরতে বলছিল।
চুদবো কি চুদবো না ভাবতে ভাবতে ঘুমিয়ে গেলাম। পয়সা দিয়ে ভাড়া করা মাগী কি না খাটেঘুমাইতেছে আর আমি না চুদে মহত্ত দেখাইতেছি। সকালে উঠেই মাথাটা উল্টা পাল্টা হয়েগেলো। হঠাৎ খেয়াল হলো মাগি আবার চুরি চামরী করে পালায় নাই তো, তাড়াহুড়া করেপাশের রুমে গেলাম। শিউলি এখনো ঘুমায়, প্রায় উপুড় হয়ে ঘুমাইতেছে, ফোলা ফোলা পাছা, মাথার চুল অগোছালো হলে মুখটা ঢেকে গেছে। কাছে গিয়া ধরবো কি ধরবো না, শালাআবারো দোনোমনায় পেয়ে বসল। মাথা শান্ত করার জন্য চেয়ারে বসলাম, কি করা উচিত, নাখাওয়া চুদুকের মতো হামলে পড়তে পারি, পয়সা দিয়েই তো ভাড়া করা, সেক্ষেত্রে হামলাবৈধই তো মনে হয়। একটা পার্ট টাইম মাগির লগে আবার কিসের প্রেম।উঠে গিয়ে দাতব্রাশ করলাম। খুটখাট শব্দে সোনালী উঠে গেল। বাথরুমের আয়না থেকেশফিকভাইর খাট কিছুটা দেখা যায়। সোনালী চুল ঠিক করল, জামাকাপড় টেনে ওড়না ঠিককরে, বললঃ ভাইজান, আমার যাইতে হইবো।
- এখনই
- হ
- কোথায়
- কামে যামু
- আইজকা না গেলে হয় না
- না গ্যালে ব্যাতন কাইটা রাখব
আমি জেনে নিলাম একদিনের বেতন কত। বললাম এর দ্বিগুন দিবো আজকের দিনটা ঘরেআমার সাথে কাটাইলে।
- কি করবেন আমারে দিয়া
- কিছু না, কথা বার্তা বলতে চাই

শিউলি কিছুক্ষন চুপ করে থাকলো। আমি আরো একবার পীড়াপিড়ি করার পর বললো ঠিকআছে।
- ওকে তাইলে মুখ ধুয়ে আসো। আমি তার আংগুলে পেস্ট লাগিয়ে দিলাম।
এখন তাহলে রান্না করতে হবে। মেসে মাঝে মাঝে টুকটাক রান্না করি, বুয়া না আসলে সবাইভাগেযোগে রান্না করছি অনেকবার।
সোনালী এসে বললো কি রান্ধেন?
- ভাত, আলুভর্তা, ডিম ভাজা
- রান্ধন জানেন?
- জানব না কেন
- দেন আমি কাইটা কুইটা দেই
টু বি অনেস্ট, আমি খুব ভাল ফিল করছিলাম। সোনালী হয়তো একটা মাগিই, আবারমেয়েমানুষও। চোদাচুদি অনির্দিষ্টকালের জন্য দেরি হলেও খুব লস হবে না এরকমভাবতেছিলাম

সোনালী আমার পাশে দাড়িয়েই পেয়াজ কাটা শুরু করলো।
- দেন আমি ভাত লাইড়া দেই। বলে আমার হাত থেকে কাঠিটা নিয়ে নিজেই ভাত নেড়েদিলো, চাল টিপে দেখলো হয়েছে কি না। মেসে একটাই চুলা, আমি জানালার পাশে দাড়াইয়াশিউলির রান্নাবান্না দেখতে লাগলাম। পাছাটা বেশ গোলগাল, দুধদুইটা একটু ছোট, হয়তোখায়দায় কম। লম্বায় বড়জোড় পাচফুট, শ্যামলা ট্র্যাডিশনাল বাঙালি মেয়ে। আটোসাটোসালোয়ার কামিজে সোনালীর ফিগার আমার ধোনটাকে মনে করিয়ে দিলো ঘটনা প্রবাহমুলকাজের দিকে ঘুরিয়ে দেওয়া দরকার, ভুমিকায় এত সময় নষ্ট করা যাবে না, হয়তোদুপুরের পরেই চলে যেতে চাইবে j
রোজা রমজানের দিনে খাওয়া দাওয়া করলাম পেট ঠাইসা। সোনালীর দিকে তাকাইলামখাইতে খাইতে, সোনালীও তাকাইলো, মুচকি হাসলো, আমি পাল্টা হাসি দিয়া জিগ্যাস করলাম
- তুমি কতদিন ধরে এইকাজ করো?
কথাটা বোধ হয় বলা উচিত হয় নাই। সোনালী সাথে সাথে মুখ অন্ধকার করে ফেললো।বললো
- সেইটা না জানলেও চলবো
ছরি, ভুল হয়ে গেছে, মুখ ফসকায়া বইলা ফেলছি
- মুখ ফসকায়া বলবেন কেনো, এগুলা তো জানতে চাইবেনই
টুকটাক কথা বলে পরিস্থিতি হালকা করার চেষ্টা করতে থাকলাম। মেসে রূহ আফজা শরবতছিলো, বড় গ্লাসের দুই গ্লাস বানিয়ে সোনালীকে এক গ্লাস দিলাম। সে ঢকঢক করে পুরোটাইখেয়ে ফেলল একবারে, বললাম আরো খাবা? সে না সুচক মাথা নাড়াল, আমি তবু আমারঅংশটা প্রায় পুরোটাই ঢেলে দিলাম। সোনালীর গ্রামের গল্প শুরু করলাম। মেঘ কাটা শুরুকরলো। শফিক ভাইয়ের ঘরের সোফাটায় মুখোমুখি বসে টিভি ছেড়ে গার্মেন্টস কর্মিসোনালীর সাথে আমার দারুন আড্ডা জমে গেলো।
কথা হচ্ছিলো কত বছর পর্যন্ত পুকুরে ল্যাংটা হয়ে গোছল করা যায়। বললাম
- আমি একবার গ্রামে গিয়া ১৩ বছর বয়সে ল্যাংটা হইয়া পুকুরে নামছি
- ১৩ বচ্ছর? আপনের তো লাজলইজ্জা নাই তাইলে
- ১৩ বছর আর এমন কি
- ১২ বচ্ছরের পর ল্যাংটা হওন উচিত না, আল্লায় নিজেই শরম ঢাইকা দেয়
- শরম ঢাইকা দেয়? সেইটা আবার কেমন
- জাইনাও না জানার ভান ধইরেন না
- বুঝলাম না
- ক্যান আপনের পশম গজায় নাই
বলেই সোনালী মুখ ঘুরিয়ে হেসে উঠলো।
- তা গজাইছে, তোমার গজাইছে?

সোনালী উত্তর দিল না। আমি কাছে গিয়ে শিউলির মাথাটা ধরলাম হাত দিয়ে। কাছে টেনেএনে পেছন থেকে জড়িয়ে ধরলাম। ক্রমশ বেশ শক্ত করে। মনে হচ্ছিলো নিজের নিয়ন্ত্রনহারিয়ে ফেলছি। ঠিক কি দিয়ে কি হচ্ছে বোঝা যাচ্ছিলো না। আমার হাতের ভেতর সোনালীরশরীরটা নরম মাখনের মত গলে যাচ্ছে। শিউলির ঘাড়ে আলতো করে চুমু দিলাম। ওর চুলেনারকেল তেল টাইপের একটা গন্ধ। শুরুতে ভাল লাগছিলো না, কিন্তু বুনো গন্ধটা ক্রমশপাগল করে দিতে লাগলো।

সোনালীকে ঘুরিয়ে ওর গালে ঠোট ঘষতে লাগলাম, এবার শিউলিও মনে হলো আমাকে চেপেজরিয়ে ধরে রাখছে। ঠোট দুটো মুখে পুরে চুষতে থাকলাম।

আমি টেনে হিচড়ে সোনালীর কামিজ খুলতে চাইলাম, ও শক্ত করে ধরে রইলো। শালা মাগীরআবার এত লজ্জা কিসের বুঝলাম না, এইটাই তো অর পেশা। কিছু না বলে সোফা থেকেগড়িয়ে মেঝেতে গেলাম সোনালী সহ। শক্ত করে জড়িয়ে ধরে রাখলাম, শিউলিও দেখিআমাকে শক্ত করে ধরে আছে। আমি পিঠে হাত বুলিয়ে দিতে লাগলাম। কামিজের ভেতরথেকে, বাইরে দিয়ে দুভাবেই হাত বুলাতে লাগলাম পিঠে। আমি চিত হয়ে শুয়ে বুকের ওপরধরে রইলাম সোনালীকে। ওর হৃদপিন্ডটা ধুকপুক করছিলো আমার বুকের ওপর।
হাত বুলাতে বুলাতে পাছায় বেশ কয়েকবার হাত দিলাম। পায়জামাটা একটু জোরে টানদিতেই বেশ কিছুটা নেমে গেলো। তবে ফিতাটা না খুলে পুরোটা নামবে না বুঝলাম। সোনালীরখোলা পাছায় হাত বুলাতে থাকলাম আলতো ভাবে, শিউলি এবার বাধা দিল না, সে আমারবুকে মুখ গুজে পড়ে রইলো। এদিকে আমার ধোনটা উত্তেজনায় ফেটে যাওয়ার মত অবস্থা, ব্যাথা শুরু হয়ে গেছে।

আমি এক ঝটকায় শিউলিকে হামাগুড়ি দিয়ে বসিয়ে আমার মাথাটা ওর ভোদার কাছে নিয়েগেলাম, শরীরটা ঘুরিয়ে অনেকটা সিক্সটি নাইন স্টাইলে আমার ধোনটা ওর মুখের দিকে নিয়েএলাম। আমি অবশ্য জামা কাপড় পড়া, সোনালীও তাই। এখনো কেউ কিছু খুলি নাই।

পায়জামার ফিতাটা টান দিতে খুলে গেলো। পায়জামাটা সরাতেই লোমশ ভোদাটা দেখতেপেলাম। অনেকদিন বাল কাটে না মনে হয়। খুব একটা ঘন ঘন সেক্স করে বলেও মনে হয় না।যদিও আমি এ লাইনে কোন এক্সপার্ট না। আমি নিজের অজান্তেই ভোদাটা চাটতে লাগলাম।
জিভটা শক্ত করে ভোদার মধ্যে ঢুকিয়ে দিলাম। লবনাক্ত জেলিতে ভরে আছে ভোদাটা।ভোদাটার আগার কাছে লিং (ভগাংকুর) টা শক্ত হয়ে আছে, শিউলি বেশ উত্তেজিত টেরপেলাম। জিভটা দিয়ে লিংটার আাশে পাশে নেড়ে দিতে ভালই লাগছিলো। এই প্রথম শিউলিএকটু শব্দ করে উঠলো। আমি উতসাহ পেয়ে লিংটার চারপাশে জিভ দিয়ে চক্রাকারেঘুরাচ্ছিলাম। লিংটা একটা কাঠির মত শক্ত হয়ে আছে, আমার ধোনের চেয়ে কোনো অংশেকম না। শিউলি নিজে এদিকে আমার দুপায়ের উপর মুখ গুজে আছে, আমার ধোনটা ধরেদেখলো না। আমার তখন রোখ চেপে বসেছে, ক্রমশ জোরে জোরে লিংটাকে জিভ দিয়ে ধাক্কাদিতে লাগলাম। শিউলি এবার মুখ দিয়ে ভালো জোরেই গোঙাচ্ছে। প্রথম প্রথম শব্দ না করেথাকার চেষ্টা করছিলো, এ পর্যায়ে এসে সেটা আর পারছিলো না। লবনাক্ত লুব্রিকান্টে ভোদাটাজবজবে হয়ে আছে তখন। লিংটার পরিস্থিতি মনে হয় তখন শেষ পর্যায়ে। হঠাৎ বেশ জোরেশিৎকার দিয়ে সোনালী কেপে উঠল, সাথে সাথেই ছড়ছড় করে গরম পানি ছেড়ে দিলোভোদাটা দিয়ে। আরে এ তো দেখি পুরা মুতে দিলো আমার মুখে। ভাগ্য ভালো শরবতখাইয়েছিলাম আগে, পুরা মুতে রূহ আফজার গন্ধ।
কমপক্ষে এক লিটার মুতে আমার পুরা চোখ মুখ মেঝে ভিজে গেছে ততক্ষনে। শিউলি প্রায়আধা মিনিট সময় নিলো অর্গ্যাজম থেকে ধাতস্থ হতে, সাথে সাথে উঠে দাড়িয়ে গেলো লজ্জিতভাবে, ঠিক কি করবে বুঝতে পারছিলো না। সে নিজেও বোধ হয় বুঝতে পারে নাই মুতেরথলি এভাবে খুলে যাবে, অথবা হয়তো অর্গ্যাজমের অভিজ্ঞতা এই প্রথম। আমার বেশ ভালোলাগছিলো, একটা মেয়েকে তৃপ্তি দেয়ার মধ্যে অদ্ভুত আনন্দ আছে আমি উঠে গেলাম মেঝে থেকে, বাথরুমে গিয়ে মুখ ধুয়ে মুখ মুছে নিলাম। সোনালী এখনোসেই একই জায়গায় দাড়ায়া আছে, আমি বললাম
- আরে বোকা এতে লজ্জা পাওয়ার কি আছে, মেয়ে মানুষ হয়ে পুরুষ পোলার মত মজা খাইলা, এখন বুইঝা নাও পোলারা কেন পয়সা দিয়া হইলেও মাইয়া ভাড়া করে
আমি একটা ছেড়া ন্যাকড়া এনে মেঝেটা পা দিয়ে মুছে ফেললাম। শিউলিকে টেনে বসালামসোফায়
- এর আগে এমন হয় নাই?
শিউলি না সুচক মাথা নাড়ল
- এর আগে এরকম আনন্দ পাও নাই?
শিউলি নিরুত্তর দেখে মুখটা টেনে ধরে আবার জিগ্যাসা করলাম
- কি, এরকম মজা লও নাই এর আগে?
- না
- তাইলে এইবার আমারে পয়সা দাও
শুনে শিউলি মুচকি হেসে ফেললো,
- যা আছে নিয়া যান
মনে মনে ভাবলাম নিবো না মানে, পুরাটাই খাবো আজকে। মাগীর সাথে পীড়িত করতে গিয়াধোনটা এর মধ্যে নেমে গেছে, বেশ কিছুক্ষন অপেক্ষা করতে হবে। আমি বললাম আমারকোলে এসে বসো
- ব্যাথা পাইবেন, আমার ওজন আছে
- হ, তোমার ওজনে ব্যাথা পাবো, তাইলে তো পুরুষ মানুষ থিকা আমার নাম কাটা দরকার

কোলে নিয়ে পেছন থেকে জড়িয়ে ধরলাম। ঘাড়ে আর কানে চুমু কামড় দুইটাই চলতেথাকলো। এমন সময় শিউলি ঘুরে গিয়ে আমার কোলে মুখোমুখি বসল, এক মুহুর্ত আমার দিকেতাকিয়ে জড়িয়ে ধরল শক্ত করে। এই প্রথম শিউলি নিজের উতসাহে কিছু করতে দেখলাম।আমার দেখাদেখি সেও আমার গলায় সত্যিকার কামড় দিল একদম দাত বসিয়ে। আমি ব্যথায়শব্দ করে উঠে বললাম আরে, এইভাবে কামড় দেয় নাকি। মিনিট পাচেক কামড়াকামড়ির পরশিউলি নিজে থেকেই কামিজটা খুলে ফেললো। ভেতরে আরেকটা পাতলা গেঞ্জি। আমি বললামওটাও খুলে ফেলো
- আপনে খোলেন আগে
- ওকে, কোনো সমস্যা নাই, আমি জামা খুলে খালি গা হয়ে নিলাম
শিউলি গেঞ্জি খুলতেই তার কবুতর সাইজের দুধ দুটো দেখতে পেলাম। গাঢ় খয়েরি রঙেরবোটা। আমি খুব আস্তে এক হাত রাখলাম একটা দুধের ওপর। ভীষন নরম, পাছার মাংসেরচেয়ে অনেক নরম। বোটাটা হাত দিয়ে নাড়াচাড়া করতেই শক্ত হয়ে গেলো। শিউলি বললো
- খাইয়া দেখেন
- খাবো?
- হ
আর দেরী না করে মুখে পুরলাম, নোনতা স্বাদ প্রথমে, কোনো দুধ বের হচ্ছিলো না, তাওমনের সুখে টানলাম, সোনালী আমার মাথায় হাত বুলিয়ে যাচ্ছিলো।দুই দুধেই পালা করেচোষাচুষি করলাম। কোনো এক অজানা কারনে ধোনটা নেতিয়ে পড়ে গিয়েছিলো, ভোদামারার আগে নরম নুনু বের করা উচিত হবে না। মনে পড়ল কনডমও তো কিনি নাই।শিউলিকে বললাম আমার একটু নিচে যেতে হবে। তাড়াতাড়ি শার্ট টা পড়ে মোড়ের ফার্মেসিতেগেলাম। কনডম কিনলে না আবার সন্দেহ করে। কি করি ভাবতে ভাবতে বলেই ফেললামকনডম দেন তো এক প্যাকেট। যা থাকে কপালে। কিনেই পকেটে পুরে বের হয়ে আসতেছি, মনে হলো একটা থ্রি এক্স ভিডিও নিলে কেমন হয়। নিলাম টু এক্স ভিসিডি।
বাসায় এসে দেখি শিউলি জামা কাপড় পড়ে বসে আছে।
সোনালী পুরা রিসেট আমি যে বিশ মিনিট ছিলাম না এর মধ্যে। তার উত্তেজনাও নেমে গেছেবলে মনে হয়। তবে এ নিয়ে বেশি চিন্তা করার সময় নাই। সোনালীকে বললাম কিছু খাবা? চানাচুর নিয়া আসলাম, মুড়ি দিয়া মাখাইয়া টিভির সামনে বসলাম। বললাম, চলো একটা বইসিনেমা) দেখি। ভিসিডিটা প্লেয়ারে দিয়ে সোফায় শিউলির পাশে বসলাম। এইটা আগেওদেখছি। এক ফ্রেঞ্চ প্রফেসর তার বৌ, পরে ছাত্রীর সাথে প্রেম, চোদাচুদি করে। এক পর্যায়েদুইজনের সাথেই করে একসাথে। বেশ উত্তেজক ছিলো আমার জন্য। দেখতে দেখতে মালফেলছি আগে।
সোনালীও দেখা শুরু করলো। আরো পরে বুঝতে পারছি যে কোনো কাহিনীর দিকে মেয়েদেরভিষন আগ্রহ, কাহিনিওয়ালা পর্নো খুব ভালো কাজ করে মেয়েদের উপর। শুরুতেই ঠাপাঠাপিকরলে ভড়কায়া যাইতে পারে। এই মুভির শুরুটা একটু স্লো, আমরাও চানাচুর চাবাইতেচাবাইতে ধীরে সুস্থে দেখতে লাগলাম। প্রেফসর তার বউকে চোদা শুরু করলো, আমিআড়চোখে শিউলিকে দেখে নিলাম, সে লজ্জায় মুখ নীচু করে দেখতেছে, ভুলেও আমার দিকেতাকাইলো না। বোয়ের সাথে হেভি প্রেম হইলো প্রথম ত্রিশ মিনিট, বিছনায়, বাইরে রোমান্টিকমিলাইয়া। এর মধ্যে ছাত্রি দেখা দিল। একটু স্লাট টাইপের। ছাত্রির সাথে চুমাচুমি করতেইশিউলি বলে উঠল, পুরুষ পোলারা এমনই হয়
- ক্যামন?
- ঘরে বউ রাইখা রাস্তার মাইয়ার লগে ঢলাঢলি করতাছে
- বউয়ে সন্তুষ্ট না করতে পারলে তো উপায় নাই
- মাইয়াটার উচিত তালাক দেওন
খাইছে, শিউলি দেখি সিরিয়াসলি নিতেছে। টিভিতে একটা রাম ঠাপাঠাপি সেশনের সময় আমিশিউলিকে কাছে টেনে নিলাম। প্রোফেসর সাহেবও চরম ভোদা ফাটাচ্ছিলো, সাথে ছাত্রিরগোঙানি। শিউলি বাধা দিল না। আমি ঘাড়ে পিঠে চুমু দিতে লাগলাম। আস্তে আস্তে তারজামাটা খুলে ফেললাম। আমার কোলে বসিয়ে ডান পাশের দুধটা মুখে পুরে দিলাম। প্রথমেজিভ দিয়ে কিছুক্ষন খেললাম বোটাটা নিয়ে, অন্য হাত দিয়ে পিঠে নখ বিধিয়ে দিচ্ছিলাম।শিউলি আমার চুলের মুঠি শক্ত করে টেনে ধরে রইল, কানে কামড় দিলো বার দুয়েক। বোটানিয়ে নাড়াচাড়া শেষ করে আলতো করে চোষা শুরু হলো, শিউলি দেখি আরো শক্ত করে চুলচেপে ধরেছে, বলে উঠল, পুরাটা খাইয়া ফেলান। আর কি করা পুরা দুধটা গলাধকরন করারচেষ্টা করলাম। কয়েক মিনিট পর দুধ চেঞ্জ করে বায়ের দুধটা নিয়ে শুরু হলো, ডান হাত দিয়েডান দুধ ভর্তা করতে থাকলাম।টিভিতে ওদিকে থ্রিসাম শুরু হয়ে গেছে। সোনালীকে সহ ঘুরে বসলাম যেন শিউলি টিভিদেখতে পায়। লালা দিয়ে হাতের দু আংগুল ভিজিয়ে শিউলির ভোদার টেম্পারেচার দেখেনিলাম। তেমন ভিজে নাই। অবশ্য ঘন্টা দুয়েক আগে সে একবার অর্গ্যাজম করেছে, সেকেন্ডটাইম এত সহজে হবে না। পরে অভিজ্ঞতায় বুঝেছি বাংগালি মেয়েদের মাল্টিপল অর্গ্যাজমকমই আছে, তারা ছেলেদের মতই একবার পুরাটা ভালোভাবে খাইলে কয়েক ঘন্টা থেকেকয়েকদিনে আর অর্গা্জমের কাছাকাছি যাইতে পারে না। তবে ভোদায় ধোন ঢুকাইতেঅসুবিধা নাই, জাস্ট চরম আনন্দ পাইতে বেশি অধ্যবসায় লাগে। যাইহোক লালায় ভেজাআংগুল দিয়া লিংটা (ভগাংকুর) নাড়াচাড়া করতে লাগলাম। একদম মরে পড়ে আছে। লিংএরপাশের চামড়াতেও আংগুল বুলালাম। জিভ লাগানো দরকার, লালা খুব তাড়াতাড়ি শুকায়াযাইতেছে। কিন্তু জিব এদিকে দুধ টানায় বেস্ত। ভোদার মেইন গর্তে হাত দিয়ে আংগুলভিজিয়ে নিচ্ছিলাম। ওখানে তরল বেরিয়েছে তব গতবারের চেয়ে কম।
বেশি দেরি আর করলাম না। একটা কনডম বের করে ধোনে লাগাই নিলাম, শিউলিরসামনেই। তারপর ধোনটা চেপেচুপে ঢোকানের চেষ্টা করলাম ভোদাটায়। যা ভেবেছি তাই।ভোদাটা ভেতরেও শুকিয়ে গেছে। আমি বেশি সময় দুধ চুষে ফেলেছি, আরো আগেও করাউচিত ছিলো। জিগ্যাসা করলাম, ব্যথা পাও নাকি? তাহলে বাদ দেই
- না করেন, ঠিক হইয়া যাইবো
- ভিতরে শুকনা তো
- আপনে আপনের কাম করেন, আমি ব্যথা পাইলে বলুমনে
ওকে, মাগি নিজেও যখন বলতেছে। ধোন আনা নেওয়া চলতে থাকলো, শিউলি তখনো আমারকোলে। শিউলির কথাই ঠিক, আস্তে আস্তে পিচ্ছিল ভাব বাড়ছে। ঢাকাইয়া কনডম গায়েকোনো লুব্রিকেন্ট নাই। শালারা এইখানেও বাতিল মাল ছাড়ছে। ঠাপানোর স্পিড বাড়ায়াদিলাম। শিউলির ওজন কম হওয়াতে সুবিধা, আমি ওর কোমরটা ধরে বসা অবস্থাতেইতুলতে পারছি। শ খানেক ঠাপ হয়ে গেলে, মাল বাইরম মাইরম করতেছে, একটু বিরতিনিলাম।
এইবার দাড়াইয়া সেক্স চলবে। আমি দাড়ানো অবস্থায় শিউলিকে কোলে নিয়ে আরেক দফাশুরু হলো। শিউলিকে বললাম, বেশ জোরেই, ভাল লাগছে? শিউলি নিরুত্তর। আবার জগ্যেসকরলাম, কোনো জবাব নাই। পিঠে একটা থাপ্পড় দিয়ে বললাম, কি? বলতে অসুবিধাকোথায়?
শিউলি বলল, হুম, আমার শরম লাগে
মাল মনে হয় আর ধরে রাখতে পারব না। মেঝেতে শুইয়ে লাস্ট ৪/৫ টা ঠাপ দিয়ে পুরা টাংকিখালি হয়ে গেল। ভিষন টায়ার্ড হয়ে গেছি। দাড়ায়া চোদাচুদি ভালো ব্যয়াম।
Digg Google Bookmarks reddit Mixx StumbleUpon Technorati Yahoo! Buzz DesignFloat Delicious BlinkList Furl

0 মন্তব্য(গুলি): on "সোনালীর সাথে"

একটি মন্তব্য পোস্ট করুন